খেলাধুলা

যুব বিশ্বকাপ বাংলাদেশ-ভারত ফাইনালে কে হবে চ্যাম্পিয়ন, জানালো জ্যোতিষী টিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি যুব বিশ্বকাপের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ। এদিকে এশিয়া কাপ থেকে বিশ্বকাপ, জাতীয় দলের কিংবা বয়সভিত্তিক দলের, গুরুত্বপূর্ণ ম্যাচে ভারত জুজু কাটাতে পারছে না বাংলাদেশ দল। জয়ের খুব কাছে গিয়েও বারবার হোঁচট খেয়েছে বাংলাদেশ।

আর সেই ভারতের বিপক্ষেই যুবা বিশ্বকাপে প্রথমবারের মতো ফাইনাল খেলবে বাংলাদেশ। এখন পর্যন্ত এই আসরে উভয় দলই পরাজয়ের মুখ দেখেনি।

এদিকে ভারতের সঙ্গে সাম্প্রতিক কয়েক বছরে সবচেয়ে বেশি হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বাংলাদেশেরই। সেটি বড়দের ক্রিকেটে হোক কিংবা ছোটদের। যার সবশেষ উদাহরন ২০১৯ সালের সেপ্টেম্বরে শ্রীলঙ্কার মাটিতে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। স্বাগতিক শ্রীলঙ্কাও সে টুর্নামেন্টে ফাইনালে উঠতে পারেনি, পারেনি ভারতের চিরপ্রতিদ্বন্দ্বি দল পাকিস্তান।

ভারতের বিপক্ষে সেদিন বাংলাদেশের যুবারা খেলেছে ফাইনালে। সেখানে একটুর জন্য শিরোপা ছোঁয়া হয়নি। ফাইনালে ভারতকে মাত্র ১০৬ রানে গুটিয়ে দিয়েছিল যুবারা। কিন্তু জবাবে ১০১ রানেই আটকে যায় তারা। শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পর ম্যাচটি তারা হেরে যায় ৫ রানে। ভালো খেলেও সেদিন ব্যাটিং ব্যর্থতা আর অভিজ্ঞতার অভাবে শিরোপা ধরা হয়না বাংলাদেশের।

তাছাড়া বিশ্বমঞ্চে এর আগে সাকিব-তামিম-মুশফিকেরা পারেনি। ঘরের মাঠে ফেবারিট তকমা গায়ে লাগিয়েও সেটা করে দেখানো হয়নি মেহেদী হাসান মিরাজ-সাইফউদ্দিনদের। দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তাই ফেবারিটের ছোট তালিকায় বাংলাদেশ ছিল না। কিন্তু মাহমুদুল-তৌহিদ-শরিফুলদের দল সব হিসাব বদলে দিয়ে চলে আসলো ফাইনালে।

এদিকে বাংলাদেশ-ভারত ম্যাচের ফলাফল কি হতে পারে তাঁর ভবিষ্যদ্বাণী করলো গুলিস্তানের জ্যোতিষী টিয়া। জ্যোতিষী টিয়া মদনা জানিয়েছিল, যুব বিশ্বকাপের ফাইনাল ম্যাচে জয় পাবে বাংলাদেশ। এর জন্য আমাদের অপেক্ষা করতে হবে ৯ ফেব্রুয়ারি রাত পর্যন্ত।

বিঃ দ্রঃ- এই ভবিষ্যদ্বাণীর জন্য বিনোদন বাজার নিউজ দায়ী থাকবে না।

আরও পড়ুন

হাতে ১৪ সেলাই নিয়েও প্লে-অফ খেলতে চান মাশরাফি

সোহাগ হোসেন

সৌম্য সরকারের গায়ে হলুদের পর্ব শেষ, বিয়ে রাতে

সোহাগ হোসেন

সেই পূজাকেই বিয়ে করছেন সৌম্য!

সুযোগ পেলে পাকিস্তানে যেতে আপত্তি নেই আশরাফুলের

সিরিজ জিততে অস্ট্রেলিয়াকে কঠিন লক্ষ্য ছুঁড়ে দিল ভারত

সিপিএলে অস্কার জিতলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

সোহাগ হোসেন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy