খেলাধুলা

রাইলি রুশো-মুশফিকের ব্যাটে চট্টগ্রামের বিপক্ষে ১৩.৫ ওভারেই ম্যাচ জিতল মুশফিকুর রহিমের খুলনা

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজকের দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কে হেসেখেলেই হারালো মুশফিকুর রহিমের খুলনা রয়েলস। বঙ্গবন্ধু বিপিএলে বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৪ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৩.৫ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায় খুলনা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম ব্যাটিংয়ে নেমে শুরুতে ধীরে এগোতে থাকে। দলীয় ৪৫ রানে ওপেনিং জুটি ভাঙে তাদের। সপ্তম ওভারে সিমন্সকে বোল্ড করে প্যাভিলিয়নের পথ ধরান শফিউল। ২৩ বল খেলে ২৬ রান করেন তিনি।

এর পরের ওভারে আরেক ওপেনার ওয়ালটনকে ফেরান শহীদুল। ১৪তম ওভারে রান আউট হন গতকাল সিলেটের বিপক্ষে ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার পাওয়া ইমরুল। দলীয় ১০১ রানে রান আউট হন নুরুল হাসান সোহান। ১৭তম ওভারে বোলারের হাতে ক্যাচ তুলে দেন নাসির। শেষ দিকে মুক্তার আলীর ঝড়ো ব্যাটে স্কোর কিছুটা বড় করে চট্টগ্রাম।

দলের পক্ষে ১৪ বলে ৪টি ছক্কার সাহায্যে ২৯ রান করে অপরাজিত থাকেন মুক্তার আলী। এছাড়া লেন্ডল সিমন্স ২৬, নাসির হোসেন ২৪ ও নুরুল হাসান ১৯ রান করেন। খুলনার বোলারদের মধ্যে ফ্রাইলিঙ্ক ১টি, শফিউল ১টি, শহীদুল ১টি ও আমিনুল ১টি করে উইকেট শিকার করেছেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই নাজমুল হাসান শান্ত উইকেট হারালেও ব্যাট হাতে বিধ্বংসী ব্যাটিং করেছেন আফগানিস্তানের তরুণ ব্যাটসম্যান রহমানউল্লাহ গুরবাজ। মাত্র ১৮ বলে চারটি ৪ এবং ৫ টি ছক্কার সাহায্যে এবারের আসরের দ্রুততম হাফ সেঞ্চুরি তুলে নেন তিনি।

৫০ রান করে তিনি আউট হলেও দলকে জয়ের বন্দরে পৌঁছে নিয়ে যান অধিনায়ক মুশফিকুর রহিম এবং রাইলি রুশো। রাইলি রুশো ৬৪ এবং মুশফিকুর রহিম ২৮ রান করে অপরাজিত থাকেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy