খেলাধুলা

সমালোচকদের উচিৎ জবাব দিলেন মুশফিক

চলমান বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএল এর শেষ রাউন্ডে ইসলামি ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে বিসিবি নর্থ জোনের হয়ে দুর্দান্ত শতক হাঁকিয়ে ব্যাট হাতে জবাব দিয়েছেন মিঃ ডিপেন্ডেবল’র খ্যাত মুশফিকুর রহিম।

এদিকে নিরাপত্তা ও পরিবারের আপত্তি থাকায় পাকিস্তান সফরে যাবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন মুশফিক। কিন্তু তার না যাওয়াতে তাকে নিয়ে উঠেছে আলোচনা- সমালোচনা।

এ সময় মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, দলে ফিরতে হলে পরীক্ষা দিয়েই ফিরতে হবে মুশফিককে। আর তাই বিসিএল খেলার আগে ফিটনেস পরীক্ষা দিয়ে ফিরেছেন এই উইকেট কিপার ব্যাটসম্যাস।

আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শুরুর বাকি নেই এক সপ্তাহও। কিন্তু মুশফিকুর রহিম এই সিরিজে আছেন কিনা এখনও অনিশ্চিত। পাকিস্তান সফরে দলের সঙ্গী হননি দেশের এই সেরা ব্যাটসম্যান। যার ফলে ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

পাকিস্তানের বিপক্ষে এমন হারের পর আরও জোরালো হয় মুশফিকের না থাকার অভাবটা। হেড কোচ রাসেল ডমিঙ্গোও একটা ইংগিত দিয়েছিলেন, দলে ঘন ঘন খেলোয়াড় পরিবর্তন না করার। তাহলে কি জিম্বাবুয়ে সিরিজেও থাকা হচ্ছে না মুশফিকের?

এদিকে মুশফিক অবশ্য এসব নিয়ে বসে নেই। খেলে যাচ্ছেন নিজের খেলাটাই। বিসিএলে ইস্ট জোনের বিপক্ষে হাঁকিয়েছেন দুর্দান্ত শতক। তবে শেষ পর্যন্ত ১৫৭ বলের মোকাবেলায় ১ ছক্কা ও ১৬ চারে ১৪০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে সমালোচকদের জবাব দিয়ে রাখলেন মিঃ ডিপেন্ডেবল।

আরও পড়ুন

মুশফিকুর রহিমের ব্যাটিংয়ে দারুণ প্রশংসা করলেন রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল

মুশফিকুর রহিমকে এবি ডিভিলিয়ার্স এর সাথে তুলনা করলেন খুলনার প্রধান কোচ জেমস ফাস্টার

সোহাগ হোসেন

বিশ্বকাপের সেমিফাইনালে উঠায় যুব টাইগারদের অভিনন্দন জানালেন মুশফিকুর রহিম

নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করায় যুব টাইগারদের অভিনন্দন জানালেন মুশফিকুর রহিম

উইকেট কিপার রবিন উথাপ্পার পরিবর্তে আইপিএলে কলকাতার টার্গেট মুশফিকুর রহিম

সোহাগ হোসেন

আমি জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে চাই : মুশফিকুর রহিম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy