খেলাধুলা বিনোদন

সেই পূজাকেই বিয়ে করছেন সৌম্য!

সতীর্থদের অনেকেই বিয়ে করে ফেললেও এতদিন ধরে জীবনের গুরুত্বপূর্ণ বিষয়টি এড়িয়ে গেছেন তিনি। অবশেষে ফুটল বিয়ের ফুল। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন বর্তমানে অলরাউণ্ডার খেতাব পাওয়া জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। জানা গেছে, পূজাকেই বিয়ে করছেন সৌম্য।

তবে, হঠাৎ করে সবাইকে চ’মকে দিতে চেয়েছিলেন সাতক্ষীরার এই ক্রিকেটার। যদিও মিডিয়ার কল্যাণে আগেই প্রকাশ পেয়ে যায় সৌম্যের বিয়ের খবরটি। অবশ্য মিডিয়ার সামনে এ বিষয়ে বিস্তারিত কিছুই খোলামেলা বলছেন না সৌম্যের পরিবার।

‘বিয়ের বিষয়ে এখনও সবকিছু ঠিকঠাক হয়নি। সবকিছু ঠিক হলেই বিস্তারিত সকলকে জানাবো।’- বৃহস্পতিবার এমনটাই জানালেন জাতীয় দলের এ ক্রিকেটারের বাবা সাতক্ষীরা জে’লা শিক্ষা অফিসের সাবেক শিক্ষা কর্মক’র্তা কিশোরী মোহন সরকার।

জানা গেছে, পূজার গলাতেই মালা পরাবেন সৌম্য। তাহলে কী’ বিশ্বকাপ চলাকালীন নায়িকা পূজা চেরিকে নিয়ে ওঠা গুঞ্জনই সত্যি হতে চলেছে? উঠতি এই নায়িকাকেই অবশেষে ঘরের বউ করে আনছেন জাতীয় দলের এ ক্রিকেটার? এমন সব প্রশ্নই রব তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে।

প্রসঙ্গত, গত ওয়ানডে বিশ্বকাপ চলাকালে নতুন করে আলোচনায় আসেন পূজা চেরি। টাইগারদের তারকা ক্রিকেটার সৌম্য সরকারকে জড়িয়েই। একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে পূজা চেরি সৌম্যের প্রতি নিজের ভালোবাসার কথাও প্রকাশ করেন তখন।

জাতীয় দলের কোনও ক্রিকেটারের প্রেমে পড়েছেন? এমন প্রশ্নের জবাবে প্রথম পূজা বলেন, আমি সবার প্রেমে পড়ি। তারপরেই বলেন, ‘আমি মাঝখানে একজন ক্রিকেটারের প্রেমে পড়ে গিয়েছিলাম। তিনি হচ্ছেন সৌম্য সরকার। তাকে দেখেই ভালো লেগেছিল।’

এর পরপরই নিজের প্রেমে পড়ার ধরণ পরিস্কার করেন এই নায়িকা। তিনি বলেন, তবে ওই রকম প্রেমে পড়া না যে, তাকে নিয়ে স্বপ্ন দেখা। নরমালি তাকে দেখে ভালো লেগেছিল। বলতে গেলে হ্যাঁ, একটু ক্রাশ খেয়েছিলাম।

সৌম্য সরকার যদি ফোন করে প্রপোজ করে তাহলে কী’ করবেন? এমন প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, (হাসি) প্রপোজ সে অবশ্যই করবে না। সে তার খেলায় কনসেন্ট্রেট করবে। তো প্রপোজের কথা এখানে আসছে না। আর যদি সে আমাকে ফোন করে তাহলে আমি অবশ্যই কথা বলবো।

তবে, ছেলের হবু বৌ-এর নাম জানিয়ে দিয়ে বিষয়টি ক্লিয়ার করেছেন সৌম্যের বাবা কিশোরী মোহন সরকার। তিনি জানান, বৌমা’র নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে রাজধানীর গ্রিন রোডে থাকেন পূজার পরিবার। তার বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে রাজধানীর একটি কলেজে ও-লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে।

এদিকে, সৌম্য-পূজার বিয়ের দিন আগামী ২৬ ফেব্রুয়ারি ধার্য হয়েছে বলেই জানিয়েছেন সৌম্য সরকারের মেজ ভাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ক্রীড়া প্রশিক্ষক পুষ্পেন সরকার। তিনি জানান, ২৮ তারিখে বৌ-ভাত হবে সাতক্ষীরায়। তবে গায়ে হলুদ ও আশীর্বাদের দিন এখনও ঠিক হয়নি।

আর এ উপলক্ষ্যে আগামী ২০ ফেব্রুয়ারি সৌম্যকে সঙ্গে করে একত্রে বাড়ি ফিরেই বিষয়টি ঠিক করবেন বলেই জানালেন।

আরও পড়ুন

হাতে ১৪ সেলাই নিয়েও প্লে-অফ খেলতে চান মাশরাফি

সোহাগ হোসেন

সৌম্যকে নিয়েই নেপাল যাচ্ছে বাংলাদেশ

সোহাগ হোসেন

সুযোগ পেলে পাকিস্তানে যেতে আপত্তি নেই আশরাফুলের

সিরিজ জিততে অস্ট্রেলিয়াকে কঠিন লক্ষ্য ছুঁড়ে দিল ভারত

সাকিব-মাহমুদুল্লাহর পর তৃতীয় ক্রিকেটার হিসেবে বিপিএলে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হচ্ছেন মুশফিকুর রহিম

সাকিব না ফেরা পর্যন্ত ওয়ানডে দলের অধিনায়ক থাকছেন যিনি

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy