খেলাধুলা

নেইমার বিশ্বকাপ জিতলেই বিয়ে করব!

স্পোর্টস ডেস্ক: দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ। বিশ্বকাপ শুরু হতে আর বাকি মাত্র ৮ দিন। মেসি-নেইমার-রোনালদো-সালাহদের কারিশমা দেখতে মুখিয়ে আছে পুরো ফুটবল দুনিয়া। এবার রাশিয়ায় অনুষ্ঠিত হবে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। রাশিয়ার ১১টি শহরের ১২টি দৃষ্টিনন্দন স্টেডিয়ামে মাসব্যাপী বিশ্বের ৩২টি ফুটবল দল ট্রফি জিততে প্রতিযোগিতার যুদ্ধে নামবে।

বিশ্ব ফুটবলের অন্যতম সেরা দল ব্রাজিল। পাঁচবারের বিশ্বকাপ জয়ী এ দলটি সুইজারল্যান্ডের বিরুদ্ধে গ্রুপের প্রথম ম্যাচে আগামী ১৭ জুন মাঠে নামবে।

কিন্তু তার আগেই নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রের চাপ অনেকটা বাড়িয়ে দিলেন ব্রুনা মাহকুইজিনি! ব্রাজিলীয় তারকার বান্ধবী স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, নেইমারের হাতে বিশ্বকাপ ট্রফি উঠলেই বিয়ের কাজটি সেরে ফেলবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্রুনা মাহকুইজিনি বলেছেন, ‘নেইমারের হাতে এবার বিশ্বকাপ উঠলেই বিয়েটা সেরে ফেলব।’ কিন্তু বান্ধবী এমন অনুরোধ কি ব্রাজিল সুপারস্টারকে কিছুটা মানসিক চাপে রাখবে না? ব্রুনা আদৌ তা মনে করছেন না।

তিনি বলেছেন, ‘ওর মানসিক দৃঢ়তা কতটা, সেটা আমার চেয়ে ভাল আর কেউ জানেন না। এবার নেইমার বিশ্বকাপ জেতার জন্য মরিয়া।’ সেখানেই না থেমে ব্রুনা আরও বলেছেন, ‘এবারের ব্রাজিল দল অনেক বেশি পরিণত এবং শক্তিশালী। আমাদের দেশই রাশিয়া থেকে এবার বিশ্বকাপ নিয়ে ফিরবে।’

নেইমার বান্ধবী আরো বলেন, ‘আপাতত আমি ডেটিংটা দারুণ উপভোগ করছি। নেইমারের সঙ্গে সময় কাটানোর মধ্যে যে রোম্যান্টিকতা রয়েছে, তার সঙ্গে কোনো কিছুর তুলনা চলে না। ওর মতো সরল, নিষ্পাপ মানুষ দ্বিতীয় আর কেউ নেই। ওই আমার জীবনের সেরা পুরুষ।’

জানা গেছে, ফুটবল মাঠে এবং মাঠের বাইরে নেইমারকে মানসিক শক্তি জোগাতে তিনি ব্রাজিলের জনপ্রিয় সিরিয়াল ‘গড সেভ দ্য কিং’-এর অভিনয় থেকেও সরে এসেছেন।

ব্রুনা বলেছেন, ‘এই সিদ্ধান্ত নিয়ে আমার কোনো আক্ষেপ বা দুঃখ নেই। এই মুহূর্তে নেইমারের পাশে থাকা অনেক বেশি প্রয়োজন। নেইমার ফিট থাকলে ব্রাজিলের বিশ্বকাপ জয়ের সম্ভাবনা আরো বেশি উজ্জ্বল হয়ে উঠবে। তাছাড়া ব্রাজিল এবার চ্যাম্পিয়ন হলে দেশের মানুষ আনন্দে মেতে উঠবেন। তাদের মুখে হাসি ফোটাতে আমিও যে দায়বদ্ধ।’

এখন নেইমার ভক্তদেরকে রাশিয়া বিশ্বকাপের দিকে তাকিয়ে থাকতে হবে। কেননা, এবার ব্রাজিল চ্যাম্পিয়ন হলেই নেইমার বান্ধবী ব্রুনা মাহকুইজিনি কথা বিয়েটা সেরে ফেলবেন তারা। তবে এ ব্যাপারে নেইমারের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, আগামী ১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হবে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় ফুটবলীয় লড়াই।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy