বিনোদন

ভাইরাল হওয়া সেই টুম্পা এবার অবিশ্বাস্য অফার পেলেন, যা করতে যাচ্ছে জানলে আপনিও খুশি হবেন

বিনোদন ডেস্ক: ভাইরাল হওয়া সেই টুম্পা এবার অবিশ্বাস্য অফার পেলেন, যা করতে যাচ্ছে জানলে আপনিও খুশি হবেন। বর্তমান মিউজিক ইন্ডাস্ট্রিতে বড় ধরনের ঝড় তুলেছে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানটি। নান্দনিক মিউজিক ভিডিওতে গানটি দুই বাংলাতেই বেশ জনপ্রিয় হয়েছে। কিন্তু এই একটি গান কেবল তার জন্যই ভাগ্যের দুয়ার খুলেনি। এই গানে ভাগ্য দেবীর দেখা পেয়েছে ইউকুলেলে হাতে লাস্যময়ী তরুণী টুম্পা খান সুমী।

আলিফের অপরাধী গানের প্যারোডি করে ২ মিনিট ৫৪ সেকেন্ডে পুরো দেশ মাতিয়ে দিয়েছেন এই টুম্পা। ২৬মে পোস্ট করা আড়ম্বরহীন ভিডিওর গানটি এক সপ্তাহের মধ্যেই পেয়ে গেছে প্রায় ৪২ লাখ ভিউ। তবে এখানেই টুম্পার সফলতার রথ যাত্রা থামেনি।

শখের ইউটিউব শিল্পী থেকে টুম্পা শীঘ্রই নাম লেখাচ্ছেন সিনেমার প্লেব্যাকে। মাত্র দু সপ্তাহেই সাধারণ থেকে সেলিব্রিটি টুম্পা বনে যাওয়া এই তরুণী এখনই নিজেকে তারকা বলতে নারাজ। সহসা পাওয়া এই খ্যাতিকে লালন করতে চাইছেন তিনি।

চলচ্চিত্র প্লেব্যাক নিয়ে টুম্পা জানালেন, ‘মাহিয়া মাহি অভিনীত ‘ও মাই লাভ’ ছবিতে প্লেব্যাক করতে যাচ্ছি। কবির বকুল স্যারের লিখা এই গান আগামী ৯ জুন রেকর্ডিং হবে।’এই গানের প্রস্তাবকে স্বপ্নের মত বলে, টুম্পা বললেন, ‘‘ইটস কবিল বকুল, ওয়ান্ট টু টক।’ এই মেসেজ দেখে আমি বিশ্বাস করতে পারছিলাম না। পুরোটাই স্বপ্ন মনে হচ্ছিলো।

আমি ২ মিনিট চুপ করে বসে ছিলাম, যে কবির বকুল স্যার আমাকে মেসেজ দিয়েছেন।’ ধূমকেতুর গতিতে জনপ্রিয়তা পাওয়া টুম্পা বলেন, ‘আমি নিজেকে এখনই তারকা ভাবছি না, তবে সবাই এখন আমাকে সেলিব্রিটি বলে ডাকছে।’গানের প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকলেও পরিশ্রম ও আগ্রহের কারণে টুম্পা আজ বহুদূর। নিজের খ্যাতিকে একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন তিনি।

আশা করছেন গানের জগতে সফল ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy