খেলাধুলা

যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না!

স্পোর্টস ডেস্ক: রাশিয়া পৌঁছে গেছেন পেরু ফুটবল দলের গার্লফ্রেন্ড হিসেবে পরিচিতি পাওয়া সেলিব্রেটি নিশু কাউটি। টগবগে এক যুবতী তিনি। কাউকে ভয় পান না। কোনো কারো তোয়াক্কা করেন না। পেরু দল কোনো গোল করলেই তিনি টপলেস হয়ে যান। খুলে ফেলের শরীরের উপরের অংশের পোশাক।
এ জন্য ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি।

তার পিছন পিছন ঘোরে টিভি ক্যামেরা। তাই তিনিই সম্ভবত সব সময় থাকেন সবার নজরে। আবার কখনো তিনি যে পোশাক পরের তার চেয়ে নিজে টপলেস হয়ে যাওয়ার পর্যায়ে পড়ে। দেশে বা বিদেশে, আন্তর্জাতিক পর্যায়ে পেরু যখন খেলে তখন তিনি তার শারীরিক সৌন্দর্য্য নিয়ে সেখানে হাজির। তার কোনো ব্রান্ডের দরকার হয় না।

তিনি নিজেই নিজের ব্রান্ড। তিন বছর আগে চিলিতে কোপা আমেরিকা কাপের প্রতিযোগিতায় তৃতীয় স্থান পায় পেরু। সে এখন থেকে তিন বছর আগের কথা। ঠিক ওই সময়েই দলের সুপার ফ্যান বা একগুঁয়ে ভক্ত হয়ে যান তিনি। সবার নজরে পড়েন। কারণ, ওই সময়ে তিনি এমন একটি পোশাক পরেছিলেন যার উপরের সামনের অংশ ছিল প্রায় পুরোটাই অনাবৃত।

ফলে কিসের ফুটবল প্রতিযোগিতা দেখা! বৃদ্ধ, যুবক, কিশোর একদৃষ্টে তাকিয়ে থাকে তার দেহসৌষ্ঠবের দিকে। তার চারপাশে টিভি ক্যামেরার থাকে ভিড়। তিনি যেন দক্ষিণ আমেরিকার প্রচলিত চিয়ারলিডার হয়ে উঠেছেন। শনিবার সন্ধ্যায় ডেনমার্কের বিরুদ্ধে গ্রুপ সি’তে পেরু খেলে। এরপর বৃহস্পতিবার ফ্রান্সের মুখোমুখি হবে তারা। অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে মঙ্গলবার।

এ ম্যাচগুলোতে মাঠে উপস্থিত থাকবেন এই আকর্ষণীয় সুন্দরী। এখানে উল্লেখ্য, বিশ্বকাপ বাছাই পর্বে ভেনিজুয়েলাকে হারিয়ে কোয়ালিফাই করেছে পেরু। সেই ম্যাচে ভেনিজুয়েলা পরাজিত হওয়ার পর নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন নিশু কাউটি। ফলে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। তিনি রাতারাতি পরিচিতি পেয়ে গেছেন। তাকে নিয়ে পেরুর খেলা বিষয়ক খবরের কাগজ লা১০ ডট পিই তে একইরকম ভাবে ছবি প্রকাশ করা হয়েছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy