বিনোদন

ঢালিউডের এক নম্বর নায়ক শাকিব খানের চোখে সালমান শাহ হলেন ‘রাজপুত্র

চলতি সময়ের ঢালিউডের এক নম্বর নায়ক শাকিব খানের চোখে সালমান শাহ হলেন ‘রাজপুত্র’। কালের কণ্ঠের সাথে এক সাক্ষাৎকারে শাকিব ক্ষণজন্মা এই সুপারস্টার সম্পর্কে নিজের চিন্তাভাবনার নানা কথা জানিয়েছিলেন।

শাকিব বলেন, চলচ্চিত্রে এসেছি তাঁকে দেখেই। তাঁর ছবি দেখতে চুরি করে হলে যেতাম। নতুন ছবি মুক্তি পেলে প্রথম শোই দেখতাম। শুরু থেকেই আমি তাঁর ফ্যাশনের ভক্ত। একবার এফডিসিতেও গিয়েছিলাম দেখা করতে। কিন্তু আমার যাওয়ার আগেই তিনি বেরিয়ে গিয়েছিলেন। তাঁকে সরাসরি দেখার সৌভাগ্য হয়নি। তবে একটা সময় রোজ তাঁর গল্প শুনেছি। প্রথম ছবি ‘অনন্ত ভালোবাসা’র সময় সোহানুর রহমান সোহান ভাই বারবার বলতেন, আমার মাঝেও নাকি সালমানের অনেক দিক আছে। আমি আবার বাসায় গিয়ে সেটা মেলাতাম।

বর্তমান সময়ের জনপ্রিয় এই অভিনেতা বলেন, সালমানকে আমার কাছে রাজপুত্র মনে হয়। যেকোনো চরিত্রেই মানিয়ে যেতেন। একজন অভিনেতার এটাই বড় গুণ। প্রথম দিকে তাঁর গেটআপ ফলো করেছি। তাঁর মতো স্টাইলিশ হওয়ার চেষ্টা করেছি। আজকাল অনেকেই সালমানের সঙ্গে আমার তুলনা করেন, এটা ভুল। আমার ভক্তদের বলছি, এটা কখনো করবেন না। সালমান একজনই। মৃত্যুর ২২ বছর পরও তাঁর জনপ্রিয়তা চুল পরিমাণ কমেনি। ঈদেও বিভিন্ন চ্যানেলে তাঁর ছবি চলেছে, টিআরপিও ছিল দারুণ। এটা একজন তারকার জন্য অনেক বড় পাওয়া। সময় পেলে এখনো সালমান শাহর ছবি, গান দেখি। তিনি এখনো কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে আছেন। তাঁর জায়গা অন্য কেউ নিতে পারবে বলে বিশ্বাস হয় না।

শাকিব খান বলেন, তাঁর মৃত্যু নিয়ে অনেক কথা রটেছে। আমি সেগুলো নিয়ে ঘাঁটতে চাই না। সরকারকে বলব, সঠিকভাবে তদন্ত করুন। ভালোমন্দ আমাদের জানান, সালমান ভক্তরা একটু শান্তি পাক। পাশাপাশি এফডিসির ব্যবস্থাপনা পরিচালকের দৃষ্টি আকর্ষণ করছি—এফডিসিতে জসীম ফ্লোর রয়েছে, মান্না ডিজিটাল কমপ্লেক্স হয়েছে; অথচ সালমান শাহর নামে কিছু নেই। আমি চাই এফডিসিতে সালমানেরও একটা জায়গা হোক।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy