খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ ১২ বছর পর সুখবর পেলেন জাতীয় দলের সবচেয়ে অবহেলিত এই ক্রিকেটার

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শুরুটা বেশ দারুণ ভাবেই শুরু করেছেন শাহরিয়ার নাফিস। দুর্দান্ত পারফরম্যান্সে অভিষেকের এক বছরের মাথায় হয়েছিলেন বিসিবির বর্ষসেরা ক্রিকেটার। ২০০৬ সালে আইসিসির সেরা উদীয়মানের শর্ট লিস্টে পর্যন্ত ছিলেন তিনি। তার আগমনী বার্তা সুখবরই ছিলো বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে।

তার স্টাইলিশ ব্যাটিং দিয়ে মন জয় করেছেন দেশের হাজারো ক্রিকেট ভক্তের।কিন্তু সেই শাহরিয়ার নাফিস এখন নিজেকে হারিয়ে খুঁজছেন। কিন্তু তারপরেও ভক্তরা ভুলে যাননি তাদের সেই প্রিয় ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসকে। শাহরিয়ার নাফিস ভক্তদের এক করার জন্য ২০১৭ সালে যাত্রা শুরু করে শাহরিয়ান্স নামে শাহরিয়ার নাফিস ফ্যান্স ক্লাব।

শুক্রবার বিকাল ৪টায় ঢাকার কল্যানপুরে লুৎফুন্ননেছা টাওয়ারে গ্রুপ শাহরিয়ান্সের বর্ষপুর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরিয়ার নাফিস।

প্রধান অতিথির বক্তবে নাফিস বলেন,‘বাংলাদেশের খেলাধুলার সবচেয়ে বড় অর্জন হচ্ছে ক্রিকেটে। আমি সৌভাগ্যবান যে আমি বাংলাদেশ দলের অংশ হয়ে খেলতে পেরেছি। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ যে আপনারা আমাকে এখনো মনে রেখেছেন, এখনো ভালবাসেন। সকল ক্রিকেটারদের সম্মান করার বিষয়ে নাফিস বলেন,‘বাংলাদেশ দলে যারা খেলে তারা অনেই কষ্ট করে এখানে আসে, তারা সবাই যোগ্যতা সম্পন্ন।

আমি আশা করি সবাই তাদের সম্মান করবেন।’শাহরিয়ান্সের বর্ষপূর্তি অনুষ্ঠানে শাহরিয়ার নাফিসের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন ক্বাজী সাবির, কালেরকন্ঠের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদ,শাহরিয়ান্সের উপদেষ্টা মাজহারুল ইসলাম সুজন এবং শাহরিয়ান্সের সভাপতি মুক্তার আহমেদ মুকুল।

শাহরিয়ান্সের পক্ষ থেকে আজীবন সম্মাননা স্মারক প্রদান করা হয় ক্রিকেটের অন্যতম জনপ্রিয় ভক্ত জসিম উদ্দিনকে। উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন সাইফুল ইসলাম।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy