খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ বিপিএলে আশরাফুলকে নিতে মরিয়া যে দল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের আসন্ন বাংলাদেশে প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে কোন বাঁধা নেই। গত ১৩ আগস্ট সব ধরনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পান তিনি। তবে আশরাফুলের বিপিএল খেলা পুরোপুরি নির্ভর করছে ফ্র্যাঞ্চাইজি মালিকদের ওপর।আশরাফুলকে নিয়ে ফ্র্যাঞ্চাইজি মালিকদের নেগেটিভ পজেটিভ দুই ধরনের মন্তব্য রয়েছে।

বিপিএলের এক ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তা জানিয়েছেন,‘আশরাফুলের মতো ক্রিকেটারের চাহিদা থাকলেও বাস্তবতা ভিন্ন। ধরে নিলাম তিনি খেলার জন্য প্রস্তুত। কিন্তু তার সঙ্গে জড়িয়ে আছে কিছু নৈতিকতার প্রশ্নও। যদি তাকে দলে নেই। আর কোনো ঘটনা ঘটে সেই ক্ষেত্রে আশরাফুলের দিকে আঙুল যাবে না তার নিশ্চয়তা কী! আশরাফুল যদি ম্যাচে ক্যাচ মিস করেন তাহলে সেটা নিয়ে কানাঘুষা হবে।

সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ তিনি নিজেই জানিয়েছেন, বিপিএল গভর্নিং কাউন্সিল আশরাফুলকে ড্রাফট লিস্টে রাখলে তাকে নিতে আপত্তি নেই সিলেটের।

তিনি বলেন,‘আমি সবার কথাতো বলতে পারবো না কে কিভাবে চিন্তা করে। তবে, আশরাফুলকে নিতে আমরা কোনো দ্বিধা করবো না যদি বিসিবি তাকে তালিকাভুক্ত করে। বিসিবি তার নাম খেলোয়াড়দের তালিকাতে রাখলে আমাদের যারা দল নির্বাচন করবে তারা চাইলে আশরাফুল খেলতে পারে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy