বিনোদন

প্রিয়াঙ্কার প্রেমের শুরু যেভাবে নিকের সাথে

বিনোদন ডেস্ক :  বন্ধুর মাধ্যমে আলাপ, তারপর মেসেজে কথাবার্তা শুরু হয়। আলাপের আগে এভাবেই টানা ৬ মাস কথাবার্তা চলেছিল। মাঝে মেট গালায় একসঙ্গে গিয়েছিলাম, তখনও সেভাবে ব্যক্তিগতভাবে কিছু এগোয়নি। বাকিটা সবাই জানে। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর প্রেমের শুরু ঠিক এভাবেই হয়েছিল। সম্প্রতি, ‘টুনাইট শো উইথ জিমি ফ্যালন’-এ হাজির হয়ে দেশি গার্লের প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর প্রেমের গল্পই শেয়ার করলেন ভারতের মার্কিন জামাই নিক জোনাস।

‘টুনাইট শো উইথ জিমি ফ্যালন’- শোয়ে অতিথি হিসাবে আমন্ত্রিত ছিলেন মার্কিন পপ গায় নিক। কথাবার্তার শুরুতে প্রিয়াঙ্কার সঙ্গে বাগদানের জন্য তাঁকে শুভেচ্ছা জানান জিমি ফ্যালন। তারপর নিককে প্রশ্ন করেন, প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর আলাপ কীভাবে হয়? প্রেমটাই বা হয়েছিল কীভাবে? ফ্যালনের প্রশ্নে নিক কিছুটা লজ্জা পেয়ে গিয়েছিলেন ঠিকই তারপর শুরু করেন তাঁদের প্রেমের গল্প।

নিক জানান, এক বন্ধু মাধ্যমে আমাদের আলাপ হয়েছিল, এরপর টেক্সটে কথাবার্তা হত। সামনাসামনি হওয়ার আগে এভাবেই কথাবার্তা চলছিল। মেট গালা-তে আমারা প্রথম সামনাসামনি হলাম। তারপর বিষয়টা অন্যদিকে গড়ায়। এরপর যদিও বিভিন্ন অনুষ্ঠানে আমাদের কে জিজ্ঞাসা করা হয় আমরা প্রেম করছি কিনা? উত্তরটা ছিল ‘না’। লোকজন ভাবত আমরা বোধহয় এটা প্রকাশ্যে আনতে লজ্জা পাচ্ছি। তারপরে কী হয় সবাই জানে, বর্তমানে আমাদের বাগদানও সম্পন্ন হয়েছে।

নিক আরও জানান, এখন থেকে ঠিক ৫ মাস আগে থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। আমাদের মনে হয়েছিল এটাই ঠিক, তাই এগিয়েছি, আর আমরা ভীষণ খুশি।

ফ্যালন নিককে প্রশ্ন করেন, অন্যান্য সেলিব্রিটি দম্পতির মতো তাঁদের কোনও ডাক নাম রয়েছে কিনা? উত্তরে নিক সেটাও প্রকাশ্যে আনেন, জানান তাঁদেরকে ‘প্রিক’ বলে ডাকা হয়। প্রসঙ্গত, এদেশেও অনেক সেলেব দম্পতিরই বিশেষ একটি করে নাম রয়েছে। যেমন, রণবীর-দীপিকা (দীপবীর), বিরাট-অনুষ্কা (বিরুষ্কা), আলিয়া-রণবীর (রালিয়া), তেমনই প্রিয়াঙ্কা-নিক মিলিয়ে তাঁদের যে প্রিক বলে ডাকা হয় সেটাও এবার জানা গেল।

পাশাপাশি ‘টুনাইট শো উইথ জিমি ফ্যালন’- শোয়ে  এসে তাঁদের বাগদানের অনুষ্ঠান নিয়ে বেশকিছু কথা শেয়ার করছেন।-জিনিউজ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy