গ্রাম-গঞ্জ

দরজার তালা ভেঙ্গে ডেপুটি অ্যার্টি জেনারেল অসলাম খান এর বাড়ি চুরি।

ফরিদপুর জেলার অালফাডাঙ্গা উপজেলার উ:মালা গ্রামে মঙ্গবার রাত অানুমানিক ২:৩০ মিনিট এর সময় বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর ডেপুটি অ্যার্টানি জেনারেল, এম,এ, কামরুল হাসান খান (অসলাম) গ্রাম এর বাড়িতে চুরির ঘটনা যটে।

ওই বাড়িতে কেউ ছিল না।সেই সুযোগে বাড়ি মেইন দরজার তালা ভেঙ্গে ভিতরে ঢোকে চোর।স্থায়ী বসবাস কারি বাসিন্দা কাছ থেকে জানা জায় ডেপুটি অ্যার্টিনি জেনারেল এম,এ, কামরুল হাসান খান (অাসলাম) এর বড় ভাই মো: শওকত খান এর রুম এর একটি অালমারি ভাঙ্গা পাওয়া গেছে।

কিন্তু কি পরিমান চুরি হয়েছে সেটা এখনো জানা জায় নি।মো:শোওকত খান দির্ঘদিন সৌদিআরব এর প্রবাসী ছিলেন। যটনা স্থানে সকাল থেকে অালাফাডাঙ্গা থানার পুলিশ রয়েছে।

একই সাথে ১৯ নং মালা সরকারি বিদ্যালয় এর ক্লাস রুম এর তালা ভেঙ্গে থেকে ৪ সিলিং ফ্যান চুরি হয়েছে এই দুইটা চুরির ঘটনা টি অালফাডাঙ্গা থানার এস,অাই সুব্রত পাল এবং তার সহকর্মী সহ ফরিদপুর জেলা সি,অাই ডি ঘটনাটি সকাল থেকে পুরো পুরি ভাবে তদন্ত করছে। এস, অাই, সুব্রত বলেছেন এই চুরির সাথে জারা জড়িত এবং চোর দের দ্রুত অাইনিয় ব্যাবস্তা নেওয়া হবে।

আরও পড়ুন

লোকালয়ে ৬ ফুট লম্বা অজগর, আতঙ্কে পিটিয়ে মারল গ্রামবাসী

লেডি বাইকার ইয়াবা কুইন “মিউ”

যুবলীগ নেতার নেতৃত্বে হাত-পা বেঁধে মল-মূত্র খাওয়ানো হলো যুবককে

মুসলমান হিসাবে আমাদের উচিৎ নামাজ পড়া ও অন্যকে সাহায্য করা : সাকিব

মামাতো ভাইকে ভালোবেসে শেষ পর্যন্ত জীবন দিল জোরিনা!

মাত্র ৩ ঘণ্টার ব্যবধানে কোটিপতি এরশাদুল এখন পথের ফকির

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy