খেলাধুলা

শ্বাসরুদ্ধকর সেই মুহূর্তে তানভিরের ছক্কা ফাইনালে উড়িয়ে নিলো গায়ানাকে

স্পোর্টস ডেস্ক: শ্বাসরুদ্ধকর সেই মুহূর্তে তানভিরের ছক্কা ফাইনালে উড়িয়ে নিলো গায়ানাকে! জয়ের জন্য গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের প্রয়োজন ছিল ৬ বলে ৪ রান। শ্বাসরুদ্ধকর সেই মুহূর্তে ছক্কা হাকিয়ে দলকে ফাইনালে পৌঁছে দিলেন পাকিস্তানের হার্ডহিটার সোহেল তানভির। এক বল বাকি থাকতে ২ উইকেটে জয় পায় গায়ানা।

ম্যাচের শেষ ওভারটি করতে বল হাতে আসেন ত্রিনিবাগো নাইট রাইডার্সের অধিনায়ক ডোয়াইন ব্রাভো। গায়ানার তখন প্রয়োজন ছিল ৬ রান। প্রথম বলে প্রান্ত বদল করেন ব্যাটসম্যান শেফার্ড। স্ট্রাইকে পৌঁছান সোহেল তানভির। জয়ের জন্য তখন প্রয়োজন ছিল ৫ বলে ৩ রান। কিন্তু ডোয়াইন ব্রাভোর ৩ বলে কোনো রানই তুললে পারলেন না তানভির। ২ বলে করতে হবে ৩ রান। দম বন্ধ হওয়া সেই মুহূর্তটিতে চাপ সামলে ঠাণ্ডা মাথায় খেললেন তানভির। শেষ বলের অপেক্ষায় না থেকে পঞ্চম বলেই ব্রাভোর বল উড়িয়ে সীমানার বাইরে ফেলে দিলেন তানভির। দুর্দান্ত জয় পেলো তার দল গায়ানা। পাশাপাশি ফাইনালের টিকেট।

এর আগে মঙ্গলবার টস জিতে বল হাতে নামে গায়ানা। ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে পড়ে নাইটরা। সর্বোচ্চ ২৫ রান করেন কলিন ইনগ্রাম। সাত উইকেট হারিয়ে তাদের সংগ্রহ দাঁড়ায় ১২২ রান।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে একই হাল হয় গায়ানারও। ক্রিজে কেউই বেশিক্ষণ টিকতে পারছিলেন না। সর্বোচ্চ ৩৯ রান করেন হেটমিয়ার। শেষ ওভারে তার ছক্কা দলকে জয়ের বন্দরে পৌঁছে দেয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy