বিনোদন

বধূ বেশে ইনি কিন্তু কোহলির স্ত্রী আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক: ছবিতে দেখতে পাচ্ছেন বধূ বেশে ইনি কিন্তু কোহলির স্ত্রী আনুশকা শর্মা। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলির মধ্যে প্রেম, বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ে নিয়েও কম মাথাব্যথা ছিল না অনুরাগীদের। বিয়ের পর খুব বেশি দিন যায়নি। তারই মাঝে অন্য কাউকে মনে ধরেছে আনুশকার। নিজ মুখেই সে কথা জানালেন ‘সুই ধাগা’ অভিনেত্রী।

তবে এত কিছু ভাবার প্রয়োজন নেই। নিজের স্বামীর প্রতি এতটুকুও ভালবাসা কমেনি এ অভিনেত্রীর। আর এখন এত সময়ও নেই তার হাতে। কারণ, চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে ‘সুই ধাগা’। তাই ছবির প্রচারে আপাতত বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। শাড়ি পরে একজন সাধারণ গৃহবধূর চরিত্রে ‘সুই ধাগা’-য় দেখা যাবে আনুশকাকে।

জানা যায়, শুটিং করতে করতে চান্দেরি শাড়ির প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। ছবির প্রচারে গিয়ে শাড়ি তৈরির কারিগরদের সঙ্গেও দেখা করেন আনুশকা। একটি শাড়ি তৈরি করতে কত সময় যায়, কীভাবে শাড়ি তৈরি হয়, কত খরচ হয়, কতই বা আয় হয়, সবই শোনেন তিনি। কারিগরদের সঙ্গে কথা বলার পর মুগ্ধ হয়ে যান বিরাট ঘরণী। নিজের ও অন্যান্যদের উপহার দেওয়ার জন্য ৩৫টি শাড়ি কেনেন তিনি। নিজেদের তৈরি শাড়ি বিক্রি হওয়ায় খুশি কারিগররাও।

স্বামী কোনও কাজেই সফল নন, এই ভাবনাকে মিথ্যে প্রমাণ করতেই এক নারীর লড়াইয়ের কাহিনি ‘সুই ধাগা’। ট্রেলারে মৌজি ও মমতাকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ছাপোষা গৃহবধূর চরিত্রে অন্যরকম লুকে আনুশকাকে দেখতে আগ্রহী দর্শকরা। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy