অন্যান

স্যালুট প্রবাসী বাঙালিদেরও -মাশরাফি

মিরপুর নাকি দুবাই! সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের গ্যালারির চিত্র যে দ্বিধা তৈরী করেছিল!পরিপূর্ণ গ্যালারি থেকে পুরো ম্যাচে ভেসে এসেছে ‘বাংলাদেশ’ গর্জন। ম্যাচ জিতে সমর্থকদের ধন্যবাদ দিতে ভুলেন নি বাংলাদেশ অধিনায়ক। অন্যদিকে ম্যাচ শেষে ফেরার আগে গ্যালারি পরিষ্কার করে গেছেন প্রবাসী বাঙালিরা।২০১৮ ফুটবল বিশ্বকাপে গ্যালারি পরিষ্কার করার দৃষ্টান্ত স্থাপন করেছিল জাপান। এবার দেখা গেলো প্রবাসী বাংলাদেশের মানুষদের।

টাইগারদের মাঠে এসে অনুপ্রেরণা দেবার পর এমন দৃষ্টান্তস্থাপনে স্যালুট প্রবাসীদের। মাঠে তামিম ইকবাল আর মুশফিকুর রহিমরা লড়েছেন দেশের জন্য আর গ্যালারীতে সমর্থন দিয়ে তাদের শক্তি যুগিয়েছেন এই মানুষগুলো। বাংলাদেশ চার বা ছক্কা হাঁকালে কিংবা শ্রীলঙ্কার উইকেট পতন ঘটলেই উল্লাসে ফেটে পড়েছে পুরো স্টেডিয়াম। বাংলাদেশের রাজসিক জয়ের পেছনে এই প্রবাসী সমর্থকদের বড় অবদান তাই ছিলই।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থাপক রমিজ রাজা তো বলেই ফেললেন, ‘হাউজফুল গ্যালারী এবং এর ৯৯ শতাংশই বাংলাদেশি সমর্থক‘। বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সেই দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুলেন নি। বাংলায় তাদের ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘যারা আজ মাঠে এসে আমাদের সমর্থন করছেন, দেশ থেকে এসেছেন কিংবা আরব আমিরাতে থাকা প্রবাসীরা… এটা (বিপুল সমর্থন) সত্যিই অবিশ্বাস্য।’এরপর ম্যাচশেষে সংবাদ সম্মেলনেও আলাদা করে দর্শকদের ধন্যবাদ জানান মাশরাফি, ‘আমি দর্শকদের নিয়ে আলাদা করে বলতে চাই. তারা প্রথম বল থেকে যেভাবে সমর্থন দিলো, এটা দারুণ। আমাদের দলের জন্য অসাধারণ।এই জয়টা আপনাদের জন্য সকল প্রবাসী বাঙালিদের অনেক ধন্যবাদ টুর্নামেন্টের বাকি সম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy