বিনোদন

সবাইকে টপকে গেলেন শাকিব-বুবলী

বসগিরি’ ছবির মধ্য দিয়ে ২০১৬ সালে জুটি বাঁধেন শাকিব খান ও বুবলী। এরপর থেকে তাদের গল্পটা কেবলই সাফল্যের। এখন পর্যন্ত তারা সাতটি সিনেমায় জুটি বেঁধেছেন। সবগুলো ছবিই ব্যবসা সফল। সবাইকে টপকে গেলেন শাকিব-বুবলী।

তবে সব সাফল্য ছাড়িয়ে গেল শাকিব-বুবলীর ‘বসগিরি’ সিনেমার একটি গান। প্রথমবারের মতো বাংলা চলচ্চিত্রের ইতিহাসে চার কোটি দর্শকের মাইলফলক স্পর্শ করছে এ ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি। এপার-ওপার দুই বাংলাতেই এটি একমাত্র গান যার চার কোটি ভিউ হয়েছে।

এই গানটি নিয়ে শাকিব-বুবলী বহুবার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এক সাক্ষাতকারে বুবলী জানিয়েছিলেন, গানটি তৈরির পেছনে শাকিব খানেরই ব্যক্তিগত আগ্রহ ছিলো। তিনি বুবলীকে সারপ্রাইজ দেয়ার জন্যই গানটি তৈরি করতে পরিচালককে পরামর্শ দিয়েছিলেন। এবং অবশেষে গানটি দারুণ জনপ্রিয়তা পায়।

ইমরান ও কণার গাওয়া ‘দিল দিল দিল’ গানটি লিখেছেন কবির বকুল। এর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এতে কোরিওগ্রািফ করেছেন বলিউড কোরিওগ্রাফার আদিল শেখ।

২০১৬ সালের ৪ সেপ্টেম্বর ‘ললিপপ’ নামক ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়। এই চ্যানেলেই গানটি রয়েছে চার কোটির ক্লাবে। এছাড়া অন্যান্য আনঅফিশিয়াল ইউটিউব চ্যানেলেও গানটির প্রচুর দর্শক রয়েছে।

‘বসগিরি’খান ফিল্মসের প্রযোজিত ছবিটি ২০১৬ সালের অন্যতম ব্যবসাসফল ছবি ছিলো। এতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, মিজান প্রমুখ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy