বিনোদন

আগামী ৭ নভেম্বর মুক্তি পাচ্ছে আমির খানের হিন্দুস্থান

আজ প্রকাশ করা হলো বলিউডের আসন্ন ছবি থাগস অব হিন্দুস্থান-এর নতুন পোস্টার। এটিই প্রথম পোস্টার যে পোস্টারে এই ছবির সবগুলো প্রধান চরিত্রকে একসঙ্গে খুঁজে পাওয়া গেছে।

গতকাল ২৫ সেপ্টেম্বর দুপুরে বলিউডের লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এ পোস্টারটি তার ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেন এই পোস্টারেই সব। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে থাগস অব হিন্দুস্থানের নতুন হট ট্রেলার।

এর কিছুক্ষণ পরেই বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান ওই পোস্টারটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট দেন। সেই সঙ্গে পোস্ট দেওয়া পোস্টারটির ক্যাপশনে তিনি লিখেন দেখুন একই পোস্টারে অমিতাভ বচ্চনের সঙ্গে আমি।

তিনি বলেন স্বপ্ন এবার সত্য হলো। যদিও এখনো আমার বিশ্বাস হচ্ছে না। ১৮৩৯ সালে প্রকাশিত ঔপন্যাসিক ফিলিপ ম্যাডোসের লেখা বই কনফেশনস্ অব অ্যা থাগ অবলম্বনে লেখা হয়েছে এ ছবির গল্প।

ছবিতে উঠে আসবে ফিরিঙ্গিদের কাহিনি। আমির খানকে দেখা যাবে একজন জলদস্যুর ভূমিকায়। এ ছবিতে অমিতাভের নাম থাকবে ইসমাইল। ঠগি ও আমির আলীর দত্তক নেওয়া বাবা হিসেবে অভিনয় করতে দেখা যাবে এ অভিনেতাকে।

আমির আলী হিসেবে অভিনয় করবেন আমির খান। তিনি অনাথ বেড়ে উঠেছেন ঠগিদের কাছে। একজন তীরন্দাজ নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফাতিমা সানাকে। এখানে তার নাম থাকেব জাফিরা। বিজয় কৃষ্ণ আচর্য পরিচালিত ছবিটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। আগামী ৭ নভেম্বর ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy