খেলাধুলা

এবার সুযোগ পেলেন টাইগার স্পিডস্টার তাসকিন আহমেদ

আগামী ৫ থেকে ২৩ অক্টোবর পর্যন্ত চলবে আফগানিস্তান টি-টোয়েন্টি প্রিমিয়ার লীগের (এপিএল) প্রথম আসরের। কাবুল, কান্দাহার, নঙ্গরহার, পাকতিয়া ও বালখ এই পাঁচ দলের অংশগ্রহণে আরব আমিরাতের শারজাহ আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। মোট ২৩টি ম্যাচ নিয়ে অনুষ্ঠিত হবে এবারের এপিএল।

এবারের এপিএল আসরে খেলবেন তিন বাংলাদেশী তারকা। নঙ্গরহার দলটির হয়ে খেলবেন বাংলাদশের দুই তারকা তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। এবার সুযোগ পেলেন  টাইগার স্পিডস্টার তাসকিন আহমেদ, কান্দাহারের হয়ে খেলবেন ২২ বছর বয়সী টাইগার।

মুশফিক-তামিমের পর এপিএলে দল পেয়েছেন তাসকিন। লিগে সিলভার ক্যাটাগরিতে কান্দাহার নাইটসের হয়ে খেলবেন তিনি। ৩০ হাজার ডলারে (২৫ লাখ টাকা) তাকে দলে ভেড়ায় কান্দাহার।

তবে কান্দাহারে তাসকিন ছাড়াও রয়েছেন বেশ কয়েকজন আন্তর্জাতিক মানের ক্রিকেটার। নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ছাড়াও পাকিস্তানি ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ এবং আফগানিস্তান দলের অধিনায়ক আসগর আফগান খেলবেন এই দলে। সেই সঙ্গে আয়ারল্যান্ড দলের অলরাউন্ডার পল স্টার্লিং, ইংল্যান্ডের ফাস্ট বোলার টাইমাল মিলস এবং ডানহাতি ব্যাটসম্যান স্যাম বিলিংসও রয়েছেন বাংলাদেশি এই ফাস্ট বোলারের দলে।

কান্দাহার স্কোয়াডঃ তাসকিন আহমেদ, ব্রেন্ডন ম্যাককালাম, ওয়াহাব রিয়াজ, আসগার আফগান, পল স্টার্লিং, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, টাইমাল মিলস, স্যাম বিলিংস, ইফতেখার আহমেদ, হামজা হটাক, করিম সাদেক, সাঈদ শিরজাদ, মোহাম্মদ নাভেদ, ওয়াকার, আবদুল বাকী, ওয়াহিদ শাফাক, ওয়াকারউল্লাহ ইসহাক, নাজির জামাল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy