আন্তর্জাতিক

প্রেমিকের বাড়িতে গরুর মাংস পাঠিয়ে প্রেমিকার ২ বছরের কারাদণ্ড

আন্তর্জাতিক ডেস্ক: সাবেক প্রেমিকের বাড়িতে গরুর মাংস পাঠিয়ে তাকে হেনস্থা করার অপরাধে এক ব্রিটিশ নারীকে দু’‌বছরের সাজা শোনাল ব্রিটেনের আদালত। আদালত সূত্রে জানা গেছে, গত পাঁচ বছর ধরে অমনদীপ মুধার নামের সেই ভারতীয় বংশোদ্ভুত নারি তার হিন্দু প্রেমিক ও তার পরিবারকে হেনস্থা করে চলেছিল।

আদালত জানিয়েছে, অমনদীপ তার শাবেক প্রেমিক ও তার পরিবারকে হুমকি ফোন করে ও অশালীন আচরণের মাধ্যমে হেনস্থা করে চলেছিল। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও পরিবারকে হেনস্থা করতে ছাড়েনি অমনদীপ। 

২৬ বছরের অমনদীপের সঙ্গে সেই ব্যক্তির সম্পর্ক ভেঙে যায় ২০১২ সালে। সাংস্কৃতিক কিছু তফাত হওয়ার কারণেই দু’‌জনের সম্পর্ক ভেঙে গিয়েছিল। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়াকে খুব একটা সহজভাবে নিতে পারেনি অমনদীপ এবং তার পরিবার। সাবেক প্রেমিকের ওপর ধর্ষণের অভিযোগ আনা হয় এবং তাতে সাহায্য করেছিল প্রেমিকের মা এবং বোন।

২০১৫ সালের পর অমনদীপ পুলিশকে দিয়ে ক্রমাগত ফোন করিয়ে তার প্রেমিককে ভয় দেখাতে শুরু করে। সাবেক প্রেমিকের পরিবার এই ঘটনায় খুবই আতঙ্কিত হয়ে পড়েছিল। এরপর অমনদীপ তার বন্ধুর সঙ্গে মিলে ফেসবুক-ইনস্টাগ্রামে তার সাবেক প্রেমিকের বিরুদ্ধে আপত্তিজনক পোস্ট করতে শুরু করে। এরপর সেই দু’‌জন মিলে সাবেক প্রেমিকের বাড়িতে গরুর মাংস পার্সেল করে পাঠায়। যা সেই পরিবারের ধর্মীয় রীতিতে আঘাত লাগে।

এই ঘটনার জেরে সেই ব্যক্তির পরিবার এবং তার দুই বোন বহু বছর ধরে মানসিক চাপের মধ্যে ছিলেন। বাধ্য হয়ে তারা পুলিশের দ্বারস্থ হন। এরপরই পুলিশ অমনদীপ এবং তার বন্ধু সন্দীপ ডোগরাকে গ্রেফতার করে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy