খেলাধুলা

ইনজুরির কারণে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকার পর লিওনেল মেসি এখন ইন্টারমিলানের বিরুদ্ধে খেলতে ইতালিতে

ইনজুরির কারণে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকার পর লিওনেল মেসি এখন ইন্টারমিলানের বিরুদ্ধে খেলতে ইতালিতে। আজ মঙ্গলবার ইন্টারের মাঠে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স লিগের খেলাটি।

কোচ আর্নেস্তো ভালভেরদে চ্যাম্পিয়ন্স লিগের খেলাটির জন্য ঘোষিত ২২ সদস্যের দলে রেখেছেন বার্সেলোনা অধিনায়ক মেসিকে। যদিও ক্লাবের চিকিত্সকরা এখনও তাকে খেলার ছাড়পত্র দেননি। কিন্তু ক্লাবের বিবৃতিতে বলা হয় তিনি ইতালি যাবেন।

কাতালান ক্লাবটি ইতোমধ্যে তাদের সেরা ফুটবলারকে ছাড়াই ন্যু ক্যাম্পে ইন্টারমিলান, রিয়াল মাদ্রিদ ও রায়ো ভালেকানোর বিরুদ্ধে খেলে জিতেছে।

নেইমার, এডিসন কাভানি ও কিলিয়ান এমবাপেকে নিয়ে গড়া পিএসজি দুঃশ্চিন্তা নিয়েই নাপোলির মাঠে খেলতে যাবে। কারণ ফরাসি চ্যাম্পিয়নরা যদি খেলাটিতে হেরে যায় এবং লিভারপুল একই রাতে রেড স্টার বেলগ্রেডের মাঠে জিতে, তাহলে ‘সি’ গ্রুপে পিএসজি বাদ পড়ার শঙ্কায় থাকবে। কারণ তিন খেলা শেষে নেইমাররা চার পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। নাপোলি পাঁচ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

এই গ্রুপের অপর দল লিভারপুল অবশ্য তিন খেলাশেষে ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। বিপক্ষ রেড স্টার বেলগ্রেড আছে এক পয়েন্টে।

টটেনহ্যামের জন্য আজকের খেলাটি বাচা মরার লড়াই। যদি তারা তিন বছরের মধ্যে দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে না চায়। কারণ বার্সেলোনার গ্রুপে টটেনহ্যাম ও পিএসভি উভয়েই তিন খেলায় একটি করে পয়েন্ট পেয়েছে।

কোচ মরিচিও পচেত্তিনোর হটস্পার অবশ্য খেলবে নিজেদের মাঠ ওয়েম্বলিতে। কিন্তু এ খেলায় হারলে এবং দ্বিতীয় স্থানে থাকা ইন্টারমিলান যদি শীর্ষে থাকা বার্সেলোনাকে হারায়, তাহলে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির আর কোনো আশা থাকবে না। এমনকি পিএসভির বিরুদ্ধে ড্রও তাদের বাঁচাতে পারবে না।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy