বিনোদন

কেমন আছেন ক্লোজ আপ তারকা নোলক বাবু

বিনোদন ডেস্ক: ক্লোজ আপ তারকা নোলক বাবুর সাথে ২০০৮ সালের ৭ নভেম্বর সাথে বিয়ে হয় জান্নাতুল ফেরদৌস মৌয়ের। তাঁদের ঘরে রয়েছে দুই সন্তান। বড় সন্তান আদরের বয়স ৭। গত বছর তাকে স্কুলে দিয়েছেন। আর ছোট সন্তান আদিয়াতের বস আড়াই বছর। দুই সন্তান নিয়ে ঢাকার রামপুরা এলাকায় নোলকবাবু-মৌয়ের সুখের সংসার অতিক্রম করলো ১০ বছর।

নোলক বাবু বলেন, ‘আলহামদুলিল্লাহ। মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমরা একসাথে ১০ বছর অতিক্রম করলাম। ১০০ বছর পার করতে চাই একসাথে এই দুনিয়াতে, নয়তো আখিরাতে যুগ যুগ ধরে।’

নোলক-মৌয়ের বিয়ে বেশ নাটকীয়ভাবেই হয়। বিষয়টি জানান মৌ। তিনি বলেন, ২০০৮ সালের শেষভাগের ঘটনা। বাসায় আমার ভাইয়া (বড় ভাই আজাদ)  এসে বলল আজ ক্লোজ আপের নোলকবাবু একসিডেন্ট করেছে, মেডিক্যালে আমরা নিয়ে গিয়েছি। ভাইয়ার কথা আমি বিশ্বাস করতে পারছিলাম না। ভাইয়া বলল সত্যি ও একসিডেন্ট করেছে, আর এই দেখ ওর নম্বর। আমাকে ভাইয়া নোলকবাবুর মোবাইল নম্বরটা দেখালেন। আমি নম্বরটা রেখে দিলাম।

তিনি বলেন, সেদিন চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে নোলকের গাড়িকে ধাক্কা দেয় একটি ট্রাক। সেখান থেকেই উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে নিয়ে যান আমার ভাইয়া (আজাদ)। কথাগুলো বলছিলেন ক্লোজ আপ তারকা নোলকবাবুর স্ত্রী জান্নাতুল ফেরদৌস মৌ।

মৌ বলেন, সে একসিডেন্টের পর আমি তাকে একটি টেক্সট করেছিলাম। সে কোনো উত্তর দেয় নি। পরে একদিন সে ফোন দেয়। আমি ভাইয়ার কথা জানাই। সত্যি কথা বলতে সে যে নোলকবাবু আমি তখনো বিশ্বাস করতে পারিনি। কথা হতে শুরু করলো। একদিন আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে তর্ক বিতর্ক শুরু হয়ে গেল। মৌ আর্জেন্টিনা সমর্থন করেন। আর নোলক বিরোধী। এই নিয়ে কথা বন্ধ থাকে। কিন্তু ফের যখন কথা শুরু হলো দুজনই টের পেলেন আবেগের উপস্থিতি।

এরপরে নোলক কনসার্টের  জন্য যুক্তরাষ্ট্রে যান। যাওয়ার আগে মৌকে নোলক প্রতিশ্রুতি দেন প্রতিদিন কথা হবে। সত্যিই সেখান থেকে নোলক প্রতিদিন ফোন দিত। সেই সময়টা আমাকে পাওয়ার জন্য ব্যকুল ছিল। শবে কদরের রাতে সে আমাকে পাওয়ার নিয়ত করে ১০০ রাকাত নামাজ পড়েছে। ওই বছরের নভেম্বরেই বিয়ে হয় দুজনের।

নোলক বাবু-জান্নাতুল ফেরদৌস মৌ গতরাতে কেক কেটে নিজের বিবাহ বার্ষিকী পালন করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy