রাজনীতি

মাগুরা-১ আসনে নির্বাচনের আগ্রহের কথা জানালেন সাকিব

অবশেষে গুঞ্জন সত্যি হচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য আম্লীগের হয়ে মনোনয়ন ফরম কিনছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এরই মধ্যে মাশরাফির একজন স্বজন এই তথ্য নিশ্চিত করেছেন। সাকিবের পক্ষ থেকে কেউ না জানালেও আওয়ামী লীগের নেতারা আবার বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার থেকে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল। আজকালকের মধ্যে দুই ক্রিকেটারের পক্ষ থেকে ফরম নেবেন বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা। সেটি রবিবার হওয়ার সম্ভাবনাই বেশি।

মাশরাফি তার নিজের এলাকা নড়াইল-২ আসনের জন্য ফরম নেবেন বলে নিশ্চিত করেছে তার একজন বন্ধু। তিনি বলেন, ‘আগামী কাল আসবেন মাশরাফি’।

মাশরাফির কাছ থেকেই সাকিবের মনোনয়ন ফরম নেয়ার বিষয়টি জেনেছেন তার ওই বন্ধু। তবে বিশ্বসেরা অলরাউন্ডার কোন আসন থেকে প্রার্থী হতে চান, সেই বিষয়টি জানাতে পারেননি তিনি।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াও এই তথ্য নিশ্চিত করেছেন সাংবাদিকদেরকে। তিনি জানান, দুই তারকা ক্রিকেটারের সঙ্গে ফোনে কথা হয়েছে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। তারা জানিয়েছেন, রবিবার আসবেন তারা ফরম নিতে।

ওবায়দুল কাদেরের দপ্তর সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা আবু নাছের ঢাকা টাইমসকে বলেন, ‘বেলা ১২টার সময় সাকিব, মাশরাফি স্যারকে ফোন করেছেন, তারা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য আগামীকাল আসছেন।’

সাকিব নিজেই আজ প্রথম আলোর এই প্রতিবেদককে তাঁর নির্বাচন করার আগ্রহের কথা জানিয়ে বলেন, তিনি মাগুরা-১ আসনের জন্য তাঁর মনোনয়নপত্র জমা দেবেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy