খেলাধুলা

মা গর্ব করে বললেন এমপি-মন্ত্রী হবে ছেলে মাশরাফি

নিউজ ডেস্ক: নড়াইল-২ আসন (নড়াইল পৌরসভা ও সদর উপজেলার ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা) থেকে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ খবরে নড়াইলবাসীর মধ্যে আনন্দ বিরাজ করছে। দুপুরে মনোনয়নপত্র নেয়ার পর শহরের মুচিরপোল, চৌরাস্তা, টার্মিনাল, রেন্টএকারসহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছেন মাশরাফি ভক্তরা।

রবিবার দুপুর ১টা ৪৫ মিনিটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন এই ক্রিকেট তারকা।

বিষয়টি নিশ্চিত করে মাশরাফি বিন মুর্তজার নিকটাত্মীয়, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম ফয়জুল হক রোম জানান, ‘নড়াইল-২ আসন থেকে মাশরাফি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন। ’মাশরাফিকে সহযোগিতা করার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

এদিকে নড়াইল পৌর, উপজেলা এবং জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়ে বলেছেন, মাশরাফি নির্বাচন করলে আমাদের বিশ্বাস তিনি এমপি এবং মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন সংঘটিত হবে।

মাশরাফির মা হামিদা মোর্তুজা বলাকা আবেগাপ্লুত কণ্ঠে বলেন, মাশরাফি এমপি-মন্ত্রী হবে এটা আমার জন্য অনেক গর্বের বিষয়। আমি এবং আমার পরিবার ও নড়াইলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও তিনি নড়াইলবাসীসহ দেশবাসীর কাছে মাশরাফির জন্য দোয়া কামনা করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy