বিনোদন

কমেডিয়ান সুনীল গ্রোভারের ছবি তুলেছিলেন বলিউড সুলতান ‘সালমান’

বিনোদন ডেস্ক:  সালমানের খাছে ধরা খেলেন ক্যাটরিনা! কমেডিয়ান সুনীল গ্রোভারের ছবি তুলেছিলেন বলিউড সুলতান। বরুণ ধাওয়ানেরও ফটোশুট করেন তিনি। আর সেসব ছবি অন্তর্জালে ভাইরালও হয়েছে। ‘ভারত’ সেটে শুধু সালমানই সবার ছবি তুলবেন, তা তো আর হতে পারে না। তাই সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনাও চাইলেন ফটোগ্রাফার হতে!

দুই হাত প্যান্টে গুঁজে পাঞ্জাবের ধূসর কুয়াশাচ্ছন্ন মাঠের দিকে আনমনে তাকিয়ে ছিলেন সালমান। হয়তো ভাবছিলেন, প্রকৃতির এই গুমোট ভাবটা কখন কাটবে! ঠিক তখনই পেছন থেকে গোপনে বলিউড ভাইজানকে মুঠোফোনের ক্যামেরায় বন্দি করলেন ক্যাটরিনা।

ঘটনা ওখানেই শেষ নয়। ক্যাটরিনা যে গোপনে সালমানের ছবি তুলছেন, তা ধরা পড়ে যায় ‘ভারত’ ছবির অন্যতম প্রযোজক, সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর ক্যামেরায়!

ইনস্টাগ্রামে অতুল অগ্নিহোত্রী সেই ছবি পোস্ট করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে, সালমানের পেছন থেকে ছবি তুলছেন ক্যাটরিনা কাইফ। প্রেমে বিচ্ছেদ হলেও সালমান ও তাঁর পরিবারের সবার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক আজও অটুট আছে।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে প্রথমে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জুটি বাঁধার কথা ছিল সালমান খানের। তবে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণে এ ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন প্রিয়াঙ্কা। তবে এ নিয়ে কম জল ঘোলা হয়নি। সালমান অভিযোগ করেন, প্রিয়াঙ্কা সম্ভবত তাঁর সঙ্গে কাজ করতে চাচ্ছেন না। অথচ ‘ভারত’ ছবিতে কাজের জন্য প্রিয়াঙ্কা নিজেই নাকি তাঁকে অনুরোধ করেছিলেন!

‘ভারত’ নিয়ে ষষ্ঠবারের মতো পর্দার জুটি হলেন সালমান ও ক্যাটরিনা। এর আগে তাঁরা ‘পেয়ার কিঁয়ু কিয়া’, ‘পার্টনার’, ‘যুবরাজ’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে জুটি বেঁধেছিলেন।

বলা হচ্ছে, কোরিয়ান ‘অডে টু মাই ফাদার’ ছবির রিমেক হচ্ছে ‘ভারত’। ছবিটিতে সালমান ও ক্যাটরিনাকে পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে। ছবিতে তাঁদের ১৮ থেকে ৬০ বছর বয়সের যাত্রাকাল উপস্থাপন করা হবে। সূত্র : বলিউড লাইফ