খেলাধুলা

‘সুপার হিরো’ থেকে এখন ‘সুপার ভিলেন’ মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। শুধু তিনি সেরা নয় বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার তিনি। কোটি কোটি ভক্তদের আইডল বলা হয় মাশরাফি বিন মুর্তজাকে। ২০০১ সালে অভিষেকের পর থেকে এখনও পর্যন্ত খেলে যাচ্ছেন মাশরাফি।

বারবার ইনজুরিতে পড়ে ও ক্রিকেটের টানে মাঠে ফিরে এসেছেন মাশরাফি। পুরো বাংলাদেশ দলটাকে পরিবর্তন করে দিয়েছে মাশরাফি বিন মুর্তজা তার হাতের ছোয়ায়। ডুবতে থাকা বাংলাদেশকে টেনে তুলেছেন তিনি। তার অধীনে অনেক সাফল্য পেয়েছে বাংলাদেশ দল।

বাংলাদেশ ক্রিকেট ভক্তদের কাছে তিনি একজন সুপার হিরো। কিন্তু এই সুপার হিরো ই এখন পরিণত হয়েছে সুপারভিলেন এ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি বিন মুর্তজা। নড়াইল ২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নির্বাচন করছেন মাশরাফি।

আর এতেই সারাদেশ জুড়ে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। নানা সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাকে। তবে আজ আগুনে ঘি ঢেলে দিয়েছেন নাজমুল হাসান পাপন।নির্বাচনের কারণে আসন্ন ইন্ডিজ সিরিজে খেলতে পারবেন না মাশরাফি বিন মুর্তজা এমনটাই বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আর এরপর থেকেই ভক্তরা মুখ উঠিয়ে নিচ্ছেন মাশরাফি বিন মোর্তজার থেকে। যে মাশরাফি ছিল বাংলাদেশ দলের সুপার হিরো সেই মাশরাফি এখন পরিণত হয়েছে সুপারভিলেন এ। সোশ্যাল মিডিয়াতে এমনটাই মন্তব্য করছেন ভক্তরা।