খেলাধুলা

আইপিএলের ৩টি দলে লিটনকে নিয়ে টানাটানি

গত আসরে পাঞ্জাবে লোকেশ রাহুলের সঙ্গে ওপেনিং করেছিল ক্রিস গেইল। আগামী আসরে ক্রিস গেইল কেমন খেলবেন সেটা নিয়েও গুঞ্জন শুরু হয়ে গেছে ইতোমধ্যে। কেন না, ক্যারিবীয় এই ব্যাটিং দানবের বয়স ছুঁয়েছে চল্লিশে।

এরইমধ্যে তার পারফরম্যান্সও নামতে শুরু করেছে নিচের দিকে। এই ব্যাপারটা ভাবাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের দলকে। এরই মধ্যে ভারতীয় গণমাধ্যম ‘ক্রিকট্রাকার’ লিখেছে, কিংস ইলেভেন পাঞ্জাবে নিয়মিত কোনও উইকেট কিপার-ব্যাটসম্যান নেই।

যার প্রভাব গত আসরেও পড়েছে দলের উপর। যার জন্য বিকল্প ভাবতে হচ্ছে এই ফ্রাঞ্চাইজিকে। তারা আরও বলছে, এমন অবস্থায় এগিয়ে আছে বাংলাদেশ জাতীয় দলের উইকেট কিপার-ব্যাটসম্যান লিটন দাসের কথা।

লিটন দাস হয়তো এতটা আগ্রাসী খেলতে পারবে না তবে সে ধারাবাহিক খেলা দেখাতে পারবে। উইকেট কিপার হিসেবেও সে মান সম্মত। শুধু পাঞ্জাবই নয়, তিনটি ফ্র্যাঞ্চাইজি থেকে লিটনের চাহিদার খবর জানা গেছে।

লিটন দাস বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৮.৮০ গড়ে করেছেন ২৮২ রান, আছে একটি অর্ধশতক। এছাড়াও ঘরোয়া লিগে খেলেছেন ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy