খেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে অবস্থান করছে উইন্ডিজ ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে অবস্থান করছে উইন্ডিজ ক্রিকেট দল। এদিকে আগামী ২২শে নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট খেলতে নামবে দুই দল। এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিসিবি এক সূত্র নিশ্চিত করেছে উইন্ডিজদের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়েই মাঠে ফিরছেন সাকিব আল হাসান।

তাছাড়া টেস্ট সিরিজের জন্য এখনও দল ঘোষণা না করলেও সাকিবের স্কোয়াডে থাকা প্রায় নিশ্চিত। জানা গেছে সবকিছু ঠিক থাকলে চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টেই মাঠে দেখা যাবে টাইগারদের টেস্ট এবং টি-টুয়েন্টি দলপতিকে।

জানা গেছে মাঠে ফিরে দলের অধিনায়কত্বও করবেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। কিন্তু তামিমের ফিরতে আরও সময় লাগবে বলে জানা যায়। এর আগে চলতি বছরের শুরুতে শ্রীলংকার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় আঙ্গুলে চোট পান সাকিব।

আর এই কারণে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজেও খেলা হয় নি তাঁর। পরবর্তীতে মাঠে ফিরলেও ইনজুরি পুরোপুরি সেরে উঠেছিলো না তাঁর। উইন্ডিজদের মাটিতে আঙ্গুলে ইনজেকশন নিয়ে খেলেছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। এরপর এশিয়া কাপ চলাকালীন সময় ইনজুরি বড় আকারে রূপ নিলে দেশে ফিরতে হয় তাঁকে।

সেই সঙ্গে মাঠে ফিরতে অন্তত ৬ মাসেরও বেশী সময় লাগতে পারে তাঁর এমনও গুঞ্জন উঠেছিলো। কিন্তু সব বাঁধা কাটিয়ে আসন্ন সিরিজ দিয়েই মাঠে ফিরবেন তিনি বলে ধারণা করা হচ্ছে। বাংলাদেশ দলের অন্যতম খেলোয়াড় হচ্ছেন সাকিব আল হাসান, তার দলে থাকা মানে বাংলাদেশ দল আরও শক্তিশালী আরও সম্পূর্ণ।

আরও পড়ুন

হ্যারি কেইন,এক মাসের জন্য মাঠের বাইরে

Syed Hasibul

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাপীর কারণে যেভাবে বদলে গেল রুবেলের ক্যারিয়ার!

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

সোহাগ হোসেন

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হ্যাটট্রিক ৪ মেরে সেঞ্চুরির পথে সাকিব আল হাসান

Sheikh Anik

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy