রাজনীতি

‘হাসিনা তলাফাটা নৌকা নিয়ে কতদূর যেতে পারেন দেখাতে চাই’

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমি নির্বাচনই করতে চাই না। তবে সারাদেশ ঘুরে শেখ হাসিনাকে দেখাতে চাই ওনি তলাফাটা নৌকা নিয়ে কতদূর যেতে পারেন। তিনি বলেন, শেখ হাসিনা একাই বঙ্গবন্ধুর কন্যা নন আমিও বঙ্গবন্ধুর রাজনৈতিক পুত্র। আমার গায়ে বঙ্গবন্ধুর রক্ত না থাকলেও বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে।

শনিবার বিকেলে সখীপুরে ভোট ডাকাতি দিবস পালন উপলক্ষে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, বাংলাদেশে এত বড় কারাগার নেই যেখানে খালেদা জিয়াকে আটকে রাখা যায়। যে টাকা তছরুপ হয়নি সেই ২ কোটি টাকার জন্য যে বিচারক খালেদার জেল দিয়েছেন তারও একদিন বিচার হবে। আমিই ওই বিচারকের বিরুদ্ধে মামলা করবো। আসন্ন সংসদ নির্বাচন অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়াকে মুক্ত করবার নির্বাচন।

কাদের সিদ্দিকী আরও বলেন, অনেক কথা শুনেছি, শেষ পর্যন্ত রাজাকারের খেতাব পেয়েছি তাই গত ছয় বছরে আমি শহীদ মিনার, স্মৃতিসৌধ ও গণভবনে যাইনি। কিন্তু ৭৫’র প্রতিরোধ যোদ্ধাদের মিলনমেলার বিষয়ে কথা বলতে গণভবনে যাওয়ার জন্য নয় বার ফোন করে ব্যর্থ হয়েছি। পরে চিঠি লিখেও জবাব পাইনি। আগামী ৩০ ডিসেম্বরের পর উনাকেই (শেখ হাসিনা) আমাকে চিঠি লিখতে হবে। তিনি বিএনপি সমর্থকদের বলেন, ধানের শীষকে রক্ষা করতে গামছা লাগবে। ধানের শীষ এখন আর বিএনপি’র প্রতীক নয় এটি এখন জাতীয় ঐক্যফ্রন্টের প্রতীক।

সভায় স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতোয়ার রহমানের সভাপতিত্বে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মুহাম্মদ মনসুর, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবীবুর রহমান তালুকদার বীরপ্রতিক, জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

আরও পড়ুন

হ্যাকের কবলে ‘পার্থের’ ফেসবুক আইডি

Syed Hasibul

হেলমেট পরিহিত সেই যুবক আটক

হিরো আলমের মনোনয়নপত্র আপিলেও বাতিল

Syed Hasibul

হিরো আলমের নির্বাচন করতে আর কোন বাধা থাকল না

Syed Hasibul

হিরো আলম,নির্বাচনী প্রচারণা নিয়ে যা বলল

Syed Hasibul

হিরো আলম নির্বাচনে যে প্রতীক পেলেন

Syed Hasibul

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy