খেলাধুলা

দল না পেয়ে হতাশ মোহাম্মদ আশরাফুল ! ভক্তদের উদ্দেশ্যে যা বললেন মোহাম্মদ আশরাফুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল চিটাগাং ভাইকিংস হয় এবারের মৌসুম মাতাবেন সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। বিপিএলে দল পেলেও এবার তিনি দল পেলেন না বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএলে। প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট লীগে হয়েছে প্লেয়ার্স ড্রাফট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে প্লেয়ার্স ড্রাফটে বিসিএলের কোনো দলই আগ্রহ দেখায়নি বাংলাদেশ দলের এক সময়ের তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের প্রতি। মূলত সাম্প্রতিক সময়ে তাঁর বাজে ফর্মের কারণেই তাকে কেউ দলে নেয়নি।

বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএলের গত মৌসুমে ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলেছিলেন মোহাম্মদ আশরাফুল। কিন্তু সদ্য শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগ এনসিএলে ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন আশরাফুল।

এ প্রসঙ্গে আশরাফুল বলেন, ‘বিসিএল তো যারা টপ প্লেয়ার তাদের নেয়। এনসিএলে যারা পারফর্ম করে। আমি তো পারফর্ম করতে পারিনি। পেশাদার খেলেয়োড় হিসেবে ওইভাবে কষ্ট পাওয়ার কিছু নেই। পারফর্ম করিনি তাই দলে নেয়নি। এটা তো আমার হাতে নেই।’

ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে বিসিএলের গত আসরে খেলেছিলেন আশরাফুল। কিন্তু এবার তারা তাকে দলে নেয়নি। তবে দু-এক রাউন্ড শেষে অন্য কোনো দলে সুযোগ তৈরি হলে তাদের হয়ে খেলতে কোনো আপত্তি থাকবে না বলেই জানিয়েছেন আশরাফুল।

তিনি বলেন, ‘ম্যানেজমেন্টের কারো সাথেই কথা বলিনি। দু-এক রাউন্ড পর দলে নেয়ার অপশন আছে। তবে কারো সাথে কোনো আলাপ হয়নি।’