রাজনীতি

মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এরশাদ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছে জাতীয় পার্টি।

রবিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর কচুক্ষেত এলাকায় সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী এরশাদের পক্ষে মনোনয়নপত্র গ্রহণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে ফয়সল চিশতী সাংবাদিকদের বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে হুসেইন মুহম্মদ প্রায় দেড় লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন। এ আসনে হুসেইন মুহম্মদ এরশাদের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এবং ব্যাপক উন্নয়ন করেছেন তিনি।

তিনি বলেন, ২০ নভেম্বর সকাল থেকে গুলশান-০১ এর ইমানুয়েলস কনভেনশন মিলনায়তনে পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির মনোনয়ন বোর্ড।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির বনানী থানার সভাপতি মোস্তাফিজুর রহমান নাঈম, ভাসানটেক থানার সভাপতি মো. মনিরুজ্জামান, ক্যান্টনমেন্ট থানার সভাপতি ইব্রাহিম খান, গুলশান থানার সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানার সাধারণ সম্পাদক মো. মামুনুর রহমান, বনানী থানার সাংগঠনিক সম্পাদক মো. মারজান।