খেলাধুলা

এই মুহুর্তে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে গতকাল টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে ওয়েস্ট ইন্ডিজ দল। প্রথম দিন ব্যাট করতে নেমে শুরুতে টাইগারদের বোলিং তোপে চাপে পড়ে উইন্ডিজ দল। তবে এরপর নিজেদের সামলে নেয় তারা।

বিসিবি একাদশের হয়ে শফিউল ১ উইকেট, রাব্বি ১ উইকেট, নাঈম ২ উইকেট, সৌম্য ১ উইকেট ও রুবেল ১ উইকেট শিকার করেছেন। ৮৬.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩০৩ রান করেই প্রথম দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ দল।

পোল ২১ ও রেইফার ১৪ রানে অপরাজিত ছিলেন। এছাড়াও উইন্ডিজদের হয়ে শাই হোম হার না মানা ৮৮ রান ও পাওয়েলের ৭৮ রানের ইনিংস খেলেছেন।

এদিকে আজ দ্বিতীয় ও শেষ দিনের খেলা শুরু হয়েছে। দ্বিতীয় দিনে বাংলাদেশ ব্যাটিং করছে, শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৪/০, ৮ ওভার শেষে। এদিকে সাদ্দাম ইসলাম ১০ ও সৌম্য সরকার ৪ রানে ব্যাটিং করে যাচ্ছে।

বিসিবি একাদশঃ
রুবেল হোসেন (অধিনায়ক)সৌম্য সরকার,জাকির হোসেন,মিজানুর রহমান,ফজলে মাহমুদ,ইবাদত হোসেন,সাদ্দাম ইসলাম,নাজমুল হোসেন শান্ত,নাঈম হাসান,শরিফুল ইসলাম,রবিউল হক।

উইন্ডিজ একাদশঃ
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), সুনীল আমব্রিস, দেবেন্দ্র বিশু, রস্টন চেজ, শেন ডওরিচ, শিমরন হেটমায়ার, শাই হোপ, কিমো পল, কাইরন পাওয়েল, রেইফন রেইফার, জোমেল ওয়ারিকেন।