খেলাধুলা

রামোস থাকলে রিয়ালে যাবেনা নেইমার!

রিয়াল মাদ্রিদ নেইমারকে কেনার জন্যই রোনালদো যাওয়ার পর কোন তারকা কিনেনি। চলতি মৌসুমে নেইমারকে কেনা যাবেনা সেটা বুঝতে পেরেছিল রিয়াল। তাই আরও অনেক তারকার কথা শোনা গেলেও দাম বেশি হওয়ায় তাদের কাউকেই কিনেনি রিয়াল মাদ্রিদ। কেননা, নেইমারকে কেনার জন্য অনেক টাকার প্রয়োজন যেটা তারা অন্য কোন তারকাকে কিনে শেষ করতে চায়নি।

এখনো নেইমার এবং রিয়াল মাদ্রিদকে নিয়ে গুঞ্জন শোনা যায় মাঝে মধ্যেই। তবে এবার যে গুঞ্জনের সূচনা হল সেটা সত্যি হলে রিয়াল মাদ্রিদ ভক্তদের মাথায় হাত। কি সেই গুঞ্জন?

গুঞ্জনের যোগানদাতা স্পানিশ আউটলেট ডন ব্যালন। তারা জানিয়েছে, রিয়াল মাদ্রিদে যদি রামোস থাকে তাহলে নেইমার রিয়াল মাদ্রিদে আসবে না। স্পানিশ এই তারকার সাথে একসাথে খেলার কোন ইচ্ছা নেই নেইমারের।

তবে ডন ব্যালনের এই খবরের গ্রহনযোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। কেননা, নেইমার যখন বার্সালোনাতে ছিল তখনও নেইমারের সবচেয়ে বেশি প্রশংসা করতেন সার্জিও রামোস। নেইমার যখন বার্সালোনা ছেড়ে চলে গেছেন, তখন রামোস বলেছিল, বার্সালোনার তারকাদের মধ্যে সবচেয়ে বেশি ভুগিয়েছে নেইমার।

এছাড়াও বেশ কিছু সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে রামোস বলেছেন, নেইমারের জন্য রিয়াল মাদ্রিদের দরজা সব সময় খোলা। তাছাড়া নেইমারও তার দেখা সবচেয়ে কঠিন ডিফেন্ডারদের একজন হিসেবে সার্জিও রামোসের নামই উল্লেখ করেছিলেন।