খেলাধুলা

বিপিএল খেলার ব্যাপারে যে বার্তা পাঠালেন মালিঙ্গা

আগামী ৫ই জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএলের এবারের আসর। এদিকে অনেক আগেই জানা গেছে এবারের আসরে মাহমুদুল্লাহর দল খুলনাতে খেলবেন মালিঙ্গা। আর সেই হিসেবে ডিসেম্বরেই ঢাকায় আসবেন তিনি। এদিকে বিপিএল খেলতে আসার আগে একটি ভিডিওবার্তায় প্রকাশ করে মালিঙ্গা।

এদিকে ভিডিও বার্তায় মালিঙ্গা বলেন, কেমন আছ খুলনা। আমি লাসিথ মালিঙ্গা। এই বছর খুলনা টাইটান্সের হয়ে অংশ নিতে আমি উন্মুখ। খেলার জন্য আমি উদগ্রীব হয়ে আছি। শীঘ্রই দেখা হচ্ছে। এদিকে মালিঙ্গার সাথে খুলনার জার্সি গায়ে বিদেশী ক্রিকেটারদের মধ্যে মাঠ মাতাবেন ডেভিড মালান, ব্রেন্ডন টেইলর, শেরফান রাদারফোর্ড ও ইয়াসির শাহর মতো ক্রিকেটাররা।

খুলনা টাইটান্সের স্কোয়াডঃ
জহুরুল ইসলাম (ক্যাটাগরি বি), শরিফুল ইসলাম (ক্যাটাগরি ই), তাইজুল ইসলাম (ক্যাটাগরি বি), মোহাম্মদ আল আমিন (ক্যাটাগরি বি), জহির খান (আফগানিস্তান, ক্যাটাগরি ডি), শারফেন রাদারফোর্ড (উইন্ডিজ, ক্যাটাগরি ই), শুভাশিস রয় (ক্যাটাগরি বি), জুনায়েদ সিদ্দিকি (ক্যাটাগরি সি), তানভির ইসলাম, বাঁহাতি স্পিনার (ক্যাটাগরি ই), মাহিদুল ইসলাম অঙ্কন (ক্যাটাগরি ই), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা, ক্যাটাগরি এ), ইয়াসির শাহ (পাকিস্তান), ব্রেন্ডন টেইলর (জিম্বাবুয়ে)।