বিনোদন

‘অভিনেত্রী শায়না আমিন’দ্বিতীয় সন্তানের মা হলেন

বিনোদন ডেস্ক : মিষ্টি মেয়ে শায়না আমিন। বাংলাদেশের জনপ্রিয় মডেল ও নাটক অভিনেত্রী । অনেকদিন ধরেই তিনি শোবিজ ছেড়ে থিতু হয়েছেন ইংল্যান্ডে। সেখানে তার স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার।

সবরকম আলোচনার বাইরে থাকা এই অভিনেত্রী সম্প্রতি মা হয়েছেন। তিনি এক পুত্র সন্তান জন্ম দিয়েছেন। শায়নার ছেলের নাম রাখা হয়েছে নুমাইর আমিন রানা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী জানালেন, গত ১৩ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে তিনি দ্বিতীয় সন্তানের মুখ দেখেন। তিনি ও তার পুত্র দুজনই সুস্থ আছেন।

এর আগে ২০১৫ সালের ৯ ডিসেম্বর প্রথম সন্তানের মুখ দেখেন। সেবার মেয়ে সন্তানের মা হয়েছিলেন তিনি। তার মেয়ের নাম আরশিয়া।

প্রসঙ্গত,  লালমাটিয়া মহিলা কলেযে ব্যাবস্থাপনায় অনার্স করেন শায়না আমিন। ২০০৬ সালে বদরুল আনাম সৌদের ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় কাজ শুরু করেন। এরপর বেশ কিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছেন।

শোবিজে অনেক বছর ধরে কাজ করলেও শুভ মিতা ও শহিদের গাওয়া ‘এক জীবন’ গানের মডেল হয়ে বেশ জনপ্রিয়তা পান শায়না। ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন শায়না।

রুবাইয়াত হোসেনের ‘মেহেরজান’, মাসুদ আকন্দের ‘পিতা’ এবং নার্গিস আক্তারের ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিগুলোতে কাজ করেছেন তিনি

ক্যারিয়ার যখন অনেক সম্ভাবনায় পাখা মেললো তখনই উধাও হয়ে গেলেন তিনি। ২০১৪ সালের শেষের দিকে হঠাৎ করেই মিডিয়া থেকে আড়ালে চলে যান শায়না। তার মাস দুয়েক পর জানা যায়, ব্রিটেনে বসবাসরত এক যুবককে বিয়ে করেছেন তিনি। স্বামীর নাম মাসুদ রানা। এখন সংসারধর্মেই জীবনে পূর্ণতা খুঁজে চলেছেন শায়না আমিন।