খেলাধুলা

এদিকে ড্রাফটে গোল্ড ক্যাটাগরিতে নাম এসেছে তিন বাংলাদেশি ক্রিকেটারের।

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সুপার লীগ পিএসএলের চতুর্থ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে আজ বাংলাদেশ সময় রাত ১০টায়। এদিকে বাংলাদেশের সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ এবং আরও কয়েকজন বাংলাদেশি ক্রিকেটারের ভাগ্য নির্ধারিত হতে যাচ্ছে আজ। এদিকে ড্রাফটে গোল্ড ক্যাটাগরিতে নাম এসেছে তিন বাংলাদেশি ক্রিকেটারের। বিদেশি কোটায় তরুন উইকেট রক্ষক ব্যাটসম্যান জাকির হাসান, অলরাউন্ডার আরিফুল হক ও হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমানের নাম থাকছে।

এদিকে সাকিব আল হাসান এবং তামিম ইকবালকে ছেড়ে দিয়েছিল পেশোয়ার জালমি। সেই সঙ্গে মাহমুদুল্লাহ রিয়াদকেও নিলামের জন্য ছেড়ে দেয় তাঁর দল কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স। তবে সাকিব-তামিমকে ছেড়ে দিলেও ড্রাফট থেকে আবারও তাঁদের দলে নিতে পারবে পেশোয়ার। মাহমুদুল্লাহ রিয়াদকেও ফের দলে ভেড়ানোর সুযোগ রয়েছে কোয়েট্টা গ্ল্যাডেয়েটর্সের সামনে।

এদিকে জানা গেছে এবারের নিলামে সবচেয়ে বড় চমক হিসেবে থাকবেন এবি ডি ভিলিয়ার্স এবং স্টিভ স্মিথ। দুজন এবারই প্রথম পাকিস্তান সুপার লীগে অংশ নিচ্ছেন। এদিকে ড্রাফটে সবচেয়ে বড় নাম পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। নতুন আসরের জন্য তাঁকে ধরে রাখেনি করাচি কিংস। তাই বড় সুযোগ রয়েছে বাকি দলগুলোর সামনে তাঁকে দলে নেয়ার।