জাতীয় রাজনীতি

জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী নির্ধারনে যে ধরনের সিদ্ধান্ত নিবেন তা পার্টির সকলে মেনে নিবেন বলে আশ্বস্ত করেছেন মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী নির্ধারনে যে ধরনের সিদ্ধান্ত নিবেন তা পার্টির সকলে মেনে নিবেন বলে আশ্বস্ত করেছেন মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।  একই সাথে পার্টির চেয়ারম্যানকে আশ্বস্ত করেছেন, যে কোন সিদ্ধান্তে পার্টির কেউ তাকে (এরশাদ) ছেড়ে যাবেন না। কারণ আপনাকে সবাই বিশ্বাস করেন।  মঙ্গলবার জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাত নেয়ার পূর্বে স্বাগত বক্তব্যে তিনি এভাবে আশ্বস্ত করেন।

জাপা মহাসচিব বলেন, বৃহত্তর স্বার্থে মহাজোট কিংবা অন্য কোন জোটে আপনি (এরশাদ) যাবেন কিনা সেটা একান্ত আপনার সিদ্ধান্ত। আপনি নির্ভুল পথে হাঁটছেন। জাতীয় নির্বাচনে জাপা চেয়ারম্যানের সিদ্ধান্ত অনেক বড় প্রভাব ফেলবে এমন কথা উল্লেখ করে রুহুল আমিন হাওলাদার বলেন, বহু বছর ধরে সংগ্রাম করে আজকের এই অবস্থানে জাপা এসেছে। আপনি (এরশাদ) যে সিদ্ধান্ত নিবেন তা সবাই মেনে নিবে।

তিনি জানান, জাপা থেকে ২ হাজার ৮৬৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে। তার মধ্যে প্রাথমিক বাছাই করে ৭৮০ জন প্রার্থীর স্বাক্ষাত নেয়া হবে। তিনি আরো জানান, এখান থেকে ৩০০ আসনের প্রার্থী নির্ধারণ হবে। তবে দেশের স্বার্থে এরশাদ যে সিদ্ধান্ত নিবেন তা সবাইকে মেনে নিতে হবে।

মহাসচিব বলেন, প্রত্যাশা সবার থাকবে, সবাই দলের হয়ে কাজ করছেন। তবে পার্টি চেয়ারম্যানের সিদ্ধান্ত সবাইকে মেনে নিতে হবে। এ সময় উপস্থিত ছিলেন জাপা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ, সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের প্রমুখ।

উল্লেখ্য, ১৪ নভেম্বর থেকে জাতীয় পার্টির মনোনয়নপত্র বিক্রি শুরু হয়ে মেয়াদ বাড়িয়ে শেষ হয় ১৭ নভেম্বর। মনোনয়ন প্রত্যাশি প্রার্থীদের স্বাক্ষাতকার গ্রহণ পর্ব চলবে ২০ ও ২১ নভেম্বর গুলশান ইমানুল কনভেশন হলে।

 

আরও পড়ুন

হ্যাকের কবলে ‘পার্থের’ ফেসবুক আইডি

Syed Hasibul

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হেলমেট পরিহিত সেই যুবক আটক

হুসেইন মুহম্মদ এরশাদ ফের সিঙ্গাপুর যাচ্ছেন

Syed Hasibul

হিরো আলমের মনোনয়নপত্র আপিলেও বাতিল

Syed Hasibul

হিরো আলমের নির্বাচন করতে আর কোন বাধা থাকল না

Syed Hasibul

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy