বিনোদন

শাহরুখ-কন্যা সুহানা খান-কে দেখে পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠলে,

বিনোদন ডেস্ক:  আচমকাই শাহরুখ-পুত্রের কীর্তিতে চমকে ওঠে সবাই! পাপারাত্জির সামনে পড়ে নাকি মাঝে মধ্যে অসহায় হয়ে যায় তারকা সন্তানরা। খুব ছোট বয়স থেকে এভাবে ক্যামেরা তাদের অনুসরণ করতে শুরু করে, তাতে নাকি আর পাঁচজন সাধারণ শিশুর মত তারা শৈশব কাটানোর সুযোগ ভালভাবে পায় না।

সাধারণ শিশুদের মত সাধারণ জীবন যাপনের জন্য তারকা সন্তানদের যেন একটু ব্যক্তিগত জীবনে ছেড়ে দেন পাপারাত্জিরা, এমন আবেদন বার বার উঠে এসেছে। কখনও শাহরুখ-কন্যা সুহানা খান-কে দেখে পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠলে, রেগে যান কাজল। আবার কখনও তৈমুরকে নিয়ে চিন্তায় পড়ে যান সইফ-করিনা। কিন্তু পাপারাত্জিকে কীভাবে নাগালের মধ্যে রাখতে হয়, তা বোধ হয় এবার বুঝিয়ে দিল শাহরুখের ছোট ছেলে আব্রাম।

সম্প্রতি আরাধ্যা বচ্চনের ৭ বছরের জন্মদিনের পার্টি ছিল। সেখান থেকে ফেরার সময় আব্রামকে দেখে ঝলসে ওঠে একের পর এক ফ্ল্যাশ। আব্রাম আয়ার কোলে চড়ে গাড়িতে উঠলেও, ফ্ল্যাশ যেন কিছুতেই থামিছল না। যা দেখে খেপে যায় শাহরুখ-গৌরীর ছোট্ট আব্রাম। ‘নো পিকচার্স’ বলে চেঁচিয়ে ওঠে আব্রাম। তারপর গাড়ির মধ্যে ঢুকে মুখ লুকিয়ে ফেলতেও দেখা যায় তাকে। আর এই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।-জিনিউজ