বিনোদন

পুলিশের ‘ID’ দেখতে চাওয়া কি দোষ এর কিছু

মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়ার নিজের ফেসবুকে এক প্রশ্ন রেখে নিয়েখেছেন, সাধারণ জনগণ যদি ভাবে কোনো ব্যক্তি পুলিশ আসলেই কিনা নাকি ছদ্মবেশী তাহলে পুলিশের ‘ID’ দেখতে চাওয়া কি দোষ এর কিছু?

বিডি২৪রিপোর্টের পাঠদের জন্য হুবহু তুলে ধরা হল:

পিয়ার তার ফেসবুকে লিখেছেন, ‘আমি luckily অনেক পুলিশ অফিসারদের চিনি, বড় বড় position এ আছে, অনেক এসআই’দেরও চিনি। ডিএমপি এর কিছু প্রোগ্রাম করার কারণে আর আমার অফিসের কিছু কাজ করার কারণে। এত helpful আর hardworking মানুষ অন্য কোনো profession এ কমই পাওয়া যাবে হয়তো। কিন্তু মাত্রই দুই’একজনের জন্য সবার উপর কথা ওঠে।

সেই দুই’একজনের জন্যই কথা বলা আজকে। কিছুদিন আগেও দেখলাম যে, একজন singer এর ভিডিও করে viral করা হলো। আজ দেখলাম একজন doctor আর anchor এর ভিডিও। সব কথা বাদ দিলাম ভালো মন্দ, ভিডিও হয়তো করতে পারে evidence এর জন্য…

১. কিন্তু social মিডিয়াতে দেয়া, ভাইরাল করা কোন জায়গার কর্মকাণ্ড!!

২. মেয়ে মানুষ কম কথা নাকি বেশি কথা বলবে এইটা কোন ব্যক্তি নির্ধারণ করার দায়িত্ব পেয়েছে? (এই কথাটা মেয়েটাকে বলেছে, আমার সাথে তার কথা হয়েছে)

৩.যে কোনো কাজের সময়, যে কারো কাজের সময় পৃথিবীর সব চেয়ে জরুরি ফোনটা আসলেও যে অপেক্ষা করছে, তাকে ‘Excuse Me’ বলাটা উচিত!

৪. সাধারণ জনগণ যদি ভাবে কোনো ব্যক্তি পুলিশ আসলেই কিনা নাকি ছদ্মবেশী তাহলে পুলিশের ‘ID’ দেখতে চাওয়া কি দোষ এর কিছু?’

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy