জাতীয় রাজনীতি

বিএনপির দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ২০, আটক ১০

আগামী ৩০ ডিসেম্বর শুরু হচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এদিকে আজ বুধবার বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ-২ আসনে মনোনয়ন পাওয়া কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ মিজানুর রহমান ও মনোনয়ন বঞ্চিত জেলা বিএনপির সহ-সভাপতি আলী আজগর মল্লিক রিপনের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। তাছাড়া বিএনপির সাধারণ সম্পাদক আক্তার মোল্লা এবং টঙ্গীবাড়ি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে মিজানুর রহমান সিনহা অভিযোগ করে বলেন, লৌহজংয়ের কলমার নিজ বাড়ি থেকে কর্মীদের নিয়ে শান্তিপূর্ণভাবে মনোনয়নপত্র জমা দিতে আসেন তিনি। এই সময় টঙ্গীবাড়ি বাজারে বিপক্ষের আজগর মল্লিক রিপনের লোকজনের হামলায় তার পক্ষের ৭/৮ জন কর্মী আহত হয়েছে। আটক হয়েছে আরও কয়েকজন।

কিন্তু আলী আজগর মাল্লিক রিপন এই অভিযোগ অস্বীকার করে বলেন, মিজানুর রহমান সিনহার নির্দেশের আমার কর্মীদের ওপর সশস্ত্র হামলা করা হয়। এতে তার পক্ষের ১০/১২ কর্মী আহত হয়েছে এবং কয়েকজন আটক হয়েছে।

এ ব্যাপারে ওসি আওলাদ হোসেন জানান, বিএনপির দু গ্রুপের সংঘর্ষ ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। টঙ্গীবাড়ি বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy