খেলাধুলা

আবারো নতুন পরিবর্তন করে ১৩ সদস্যের চূড়ান্ত একাদশ ঘোষনা করল বিসিবি

আগামীকাল ৩০ নভেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে সকাল সাড়ে ৯ টা থেকে শুরু হবে এ ম্যাচ। এ ম্যাচের জন্য গত ২৭ নভেম্বর বুধবার ১৩ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড । বিশ্রামের কারণে চট্টগ্রাম টেস্টের একাদশে থাকা ওপেনার ইমরুল কায়েসকে স্কোয়াডে রাখা হয় নি। যদিও তাঁর পারফরম্যান্সের কারণে হয়তো তাকে দলে রাখা হয় নি। তাই আগামীকাল টাইগার একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত ভাবে বলাই যায়।

ওপেনার সৌম্য সরকারের সঙ্গে অভিষেক হতে পারে তরুণ সাদমান ইসলামের। সর্বশেষ জাতীয় লিগে সবচেয়ে বেশি রান করেছেন এই ওপেনার। ক্যারিবীয়দের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচেও খেলেছেন দুর্দান্ত এক ইনিংস। তাই মিরপুরেই অভিষেক ম্যাচটি খেলে ফেলতে পারেন সাদমান। নির্বাচকদের পছন্দেও তাঁর নাম শীর্ষে। এছাড়াও স্কোয়াডে সাদমান ও সৌম্য ছাড়া ওপেনার হিসেবে আর কেউ নেই। মুমিনুল হক খেলছেন তিন নম্বরে।

মিডল অর্ডারে মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, অধিনায়ক সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ খেলবেন। কোচের কথা যদি সত্যি হয় তবে এ ম্যাচেও চার স্পিনার নিয়ে খেলবে বাংলাদেশ। সেক্ষেত্রে মিরাজ, নাঈম ও তাইজুল এবং একমাত্র পেসার মুস্তাফিজুর রহমান খেলবেন। বাংলাদেশ যদি দুই পেসার নিয়ে খেলে সেক্ষেত্রে মিঠুন এর পরিবর্তে পেস অলরাউন্ডার আরিফুল হকের খেলার সম্ভাবনা বেশি।

টাইগারদের একাদশঃ
সৌম্য সরকার,সাদমান ইসলাম,মুমিনুল হক,মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন/আরিফুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নাঈম হাসান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy