খেলাধুলা

বিসিবি সদস্য বলেই সাদমান ইসলাম এর পরিচয় গোপন রেখেছিলেন তার বাবা

জাতীয় ক্রিকেট লীগে দুর্দান্ত ব্যাটিং এর পুরস্কার পেয়েছেন ওপেনার ব্যাটসম্যান সাদমান ইসলাম।আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে ডাক পেয়েছেন তিনি।প্রথম ম্যাচে একাদশে সুযোগ না পেলেও দ্বিতীয় টেস্টে একাদশে একপ্রকার নিশ্চিত সাদমান ইসলাম।এদিকে সাদমানের সম্পরকে এক অজানা তথ্য বেরিয়ে আসল। সাদমান হচ্ছেন বিসিবির সদস্য শহিদুল ইসলামের ছেলে। এদিকে শহিদুল ইসলাম জানালেন কেন বাবা-ছেলের সম্পর্ক ক্রিকেটের মানুষদের জানতে ও বুঝতে দেননি এতদিন।

তিনি বলেন আমি বিসিবিতে কাজ করি বিধায় অন্য ক্রিকেটাররা ভাবতে পারে সাদমান বেশি সুবিধা পাবে বা বাবা হিসেবে আমি বাড়তি সুবিধা দেব। কখনো বিন্দুমাত্র সে চেষ্টা আমি করিনি। সাদমানকে একটা কথাই বলেছি, নিজ যোগ্যতায় দলে আসতে পারলে আসবা। ক্রিকেটীয় দক্ষতায় যদি অন্য কেউ ১৯ হয় তোমার ২০ হতে হবে। এক ধাপ এগিয়ে থাকতে হবে। কোনো ক্রিকেটার যেন ভুল ভেবে আশাহত না হয় সেজন্য দূরত্ব রেখেছি। ঘরে আমরা বন্ধুর মতো কিন্তু অন দ্য ফিল্ড আমাদের মাঝে অনেক দূরত্ব।

তিনি আরও বলেন ২০১৪ সালে বাংলাদেশ যখন যুব বিশ্বকাপ খেলে এল তখনও কেউ জানত না সাদমান আমার সন্তান। আমার বিভাগের কেউ কেউ জানত কিন্তু বিসিবির অন্য বিভাগের তেমন কেউ জানত না। নির্বাচন প্রক্রিয়ায় যাতে প্রভাব না পড়ে সেটি চেয়েছি সবসময়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy