খেলাধুলা রাজনীতি

আমরা বর্তমান অবস্থার পরিবর্তন চাই : মাশরাফি

নড়াইল: নড়াইলের উন্নয়নে ‘নড়াইল এক্সপ্রেস’-এর আয়োজনে ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর রূপগঞ্জ বাধাঘাট থেকে নড়াইল শিল্পকলা একাডেমি পর্যন্ত ৪ কিলোমিটার ম্যারাথন অনুষ্ঠিত হয়।

দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগণের সমর্থনে নড়াইলকে আগামী প্রজন্মের অন্যতম সেরা বাসস্থান করার আশাবাদ ব্যক্ত করেন মাশরাফি। মাশরাফির নেতৃত্বে এই ম্যারাথনে নড়াইলের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলোয়াড়সহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। নড়াইলের উন্নয়নে ১১ দফা কর্মসূচি ঘোষণা করে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামের সংগঠনটি। মাশরাফি এই কর্মসূচির সঙ্গে একাত্মতা ঘোষণা করে নড়াইলের উন্নয়নে কাজ করার জন্য পূর্ণ সমর্থন প্রদান করেন।

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, নড়াইল অনেক জ্ঞানীগুণী ব্যক্তির জন্মভূমি। তাদের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, নড়াইলে কোনো উন্নয়ন হয়নি। নড়াইলের উন্নয়নে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। আমি নড়াইলের উন্নয়ন করতে আসিনি, আপনারা নড়াইলের উন্নয়ন করবেন আমি আপনাদের সাহায্য করব। পৃথিবীতে সব কিছুই সম্ভব হয়েছে মানুষের চেষ্টা দ্বারা, সুচিন্তা দ্বারা। আমরা বর্তমান অবস্থার পরিবর্তন চাই। নড়াইল হবে আগামী প্রজন্মের অন্যতম সেরা বাসস্থান।