রাজনীতি

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

গতকাল বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় এমপি গোলাম দস্তগীর গাজীর সমর্থিত তারাব পৌরসভার যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও একাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান হাবিবের লোকজনের সঙ্গে তারাব পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হোসেন আহমেদ রাজিবের লোকজনের সংঘর্ষ হয়।

জানা যায় এ সময় অন্তত ৩০ ব্যক্তি আহত ও একজন নিহত হন। এদিকে সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩০ নভেম্বর শুক্রবার ভোরে খোরশেদ আলমের (৪০) মৃত্যু হয়।

এদিএক আহতদের মধ্যে রাতুল আহমেদ আর খোরশেদকে ঢাকা মেডিকেল ও অন্যদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে আজ শুক্রবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর পক্ষের খোরশেদ আলম মারা যান। এদিকে জানা যায় নিহত খোরশেদ গন্ধর্বপুর সাইনবোর্ড এলাকার মৃত গিয়াসউদ্দিনের ছেলে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘সংঘর্ষের পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

আরও পড়ুন

হ্যাকের কবলে ‘পার্থের’ ফেসবুক আইডি

Syed Hasibul

হেলমেট পরিহিত সেই যুবক আটক

হিরো আলমের মনোনয়নপত্র আপিলেও বাতিল

Syed Hasibul

হিরো আলমের নির্বাচন করতে আর কোন বাধা থাকল না

Syed Hasibul

হিরো আলম,নির্বাচনী প্রচারণা নিয়ে যা বলল

Syed Hasibul

হিরো আলম নির্বাচনে যে প্রতীক পেলেন

Syed Hasibul

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy