খেলাধুলা

সাইফুদ্দিনের দুর্দান্ত বোলিংয়ে নাটকীয় ভাবে শেষ ওভারে ঢাকা ডায়নামাইটস এর বিপক্ষে জয়লাভ করলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেওয়া ১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে টানটান উত্তেজনায় নাটকীয় ভাবে হেরে গেল ঢাকা ডায়নামাইটস। জয়ের জন্য শেষ দুই বলে প্রয়োজন ছিল ১২ রানের। হাতে রয়েছে মাত্র একটি উইকেট। ব্যাটিংয়ে এন্ড্রু রাসেল সাইফুদ্দিনের বলে একটি ছক্কা হাঁকিয়ে খেলা জমিয়ে দেন। কিন্তু শেষ বলে এন্ড্রু রাসেল ছক্কা মারতে ব্যর্থ হলে ৫ রানে হারে ঢাকা ডায়নামাইটস। এই হারের ফলে সুপার ফোরে উঠা অনেকটাই কঠিন হয়ে গেল ঢাকা ডায়নামাইটস এর। শেষ ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে জিততেই হবে ঢাকা কে।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরুর পরও খুব বেশিদূর এগোতে পারেনি কুমিল্লা। মাত্র ১২৭ রানেই শেষ তাদের ইনিংস। ঢাকা পায় ১২৮ রানের লক্ষ্য।

সাকিবের আমন্ত্রণে ভালোই সাড়া দেন কুমিল্লার দুই ওপেনার। শুরু থেকেই বড় স্কোরের আভাস পাওয়া যায় তামিম ইকবাল ও এভিন লুইসের ব্যাট। কিন্তু নিজের ব্যক্তিগত স্কোর বড় করতে পারেননি আসরের প্রথম সেঞ্চুরিয়ান লুইস। মাত্র ৮ রানেই সুনীল নারাইনের বলে বোল্ড হয়ে ফেরেন তিনি।

পরের ওভারেই রুবেল হোসেনের বলে শূন্য রানে ফেরেন এনামুল হকও। শুরু থেকেই ব্যাট চালানো শুরু করলেও এনামুলের পরপরই ফেরেন ওপেনার তামিম ইকবালও। ২০ বলে ৩৮ রান করে শুভাগত হোমের বলে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

এর থেকে নিয়মিত বিরতীতেই কুমিল্লা হারাতে থাকে উইকেট। মাত্র ২ রান করে ফেরেন শামসুর রহমান। ৫৫ রানেই নেই কুমিল্লার ৪ উইকেট। ৭ রানে সাকিবের বলে ফেরেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস।

তার ফিরে যাওয়ার পর, শহীদ আফ্রিদি বেশ ধুনধুমার ব্যাট চালান। তবে ব্যক্তিগত ১৮ রানে নারাইনের বলে ফেরেন তিনিও। ২ রান পরই ফেরেন মোহাম্মদ সাইফউদ্দিন। মাত্র ৮৫ রানেই নেই কুমিল্লার ৭ উইকেট।

রুবেলের বলে উইকেটের পেছনে কাজী নুরুল হাসানের দুর্দান্ত এক ক্যাচে মাত্র ৯ রানে ফিরে যান থিসারা পেরেরা। এরপর ওহাব রিয়াজ ১৬, মেহেদি হাসান ২০ রান করে ফিরে গেলে কুমিল্লার ইনিংস থামে ১২৭ রানে।

ঢাকার হয়ে দুর্দান্ত বোলিং করে ৪ উইকেট নেন রুবেল। এছাড়া দুটি করে উইকেট নেন সাকিব ও নারাই। একটি নেন শুভাগত।

১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে ঢাকা ডায়নামাইটস।

বিস্তারিত আসছে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy