বিনোদন

খুশিতে, ঠ্যালায় ফেসবুক কাঁপিয়ে দিলেন আসিফ

যেখানে যান সেখানেই মাতিয়ে রাখেন। ফিতার ক্যাসেট যুগে তার আগমন। সেখানে রাজত্ব করেছেন।তিনি আসিফ আকবর। বজ্রকণ্ঠে তার গান বহু আগেই দর্শককে মুগ্ধ করেছে প্রেমে, দগ্ধ করেছে সুরের আগুনে। তিনি এবার নতুন প্লাটফর্মে। ঠিক তাই। প্রথমবারের মতো আসিফ আকবর গান প্রকাশ করলেন ফেসবুকে।

গায়কের ভাষায়, এটি একটি এক্সপেরিমেন্ট ছিলো। এবং সেটি দুর্দান্তভাবে সফল হতে চলেছে। একদিনের ব্যবধানে সেই গানের ভিউ দশ লাখ ছুঁই ছুঁই করছে।

‘খুশিতে, ঠ্যালায়, ভাল্লাগে, ঘোরতে’- শিরোনামের গানটির গীতিকবি সুহৃদ সুফিয়ান। আর তাতে সুর ধরেছেন প্লাবন কোরেশী। সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিশ। এটি প্রকাশ হয়েছে আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে।

আসিফ আকবর এ গান নিয়ে বলেন, ‘গানটি মজা করেই গাওয়া। তবে ইউটিউবের বাইরে ফেসবুককে গানের প্লাটফর্ম হিসেবে একটু পরীক্ষাও করা হয়ে গেল। আমার তো মনে হয় এই গানটি ফেসবুকে প্রকাশ হওয়া প্রথম পূর্ণাঙ্গ গান হিসেবে একটা মাইলফল হবে।

খুব শিগগিরই গান-সিনেমা প্রকাশের প্লাটফর্ম হিসেবে ইউটিউবের চেয়েও বেশি জনপ্রিয় হবে ফেসবুক। আমি প্রস্তুত। আর ধন্যবাদ জানাই আমার গানের সকল শ্রোতা ও ভক্তদের।’

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ‘ভাল্লাগে, খুশিতে, ঠ্যালায়, ঘোরতে’ কথাগুলো। এ রকম মজা করে বলা কথাগুলো এখন সবার ফেসবুক ওয়ালে ঘুরে বেড়াচ্ছে। সেখান থেকেই অনুপ্রাণিত হয়ে মজা করেই ‘খুশিতে, ঠ্যালায়, ভাল্লাগে, ঘোরতে’ শিরোনামের গানটি করলেন আসিফ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy