জাতীয়

অঞ্জু ঘোষ হঠাৎ ফিরে গেলেন শুটিং করতে এসে

গত সোমবার ‘মধুর ক্যান্টিন’ সিনেমাতে অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে ঢাকা এসেছিলেন এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা অঞ্জু ঘোষ। তবে শুটিং করতে না পেরে শুক্রবার দুপুরের ফ্লাইটে কলকাতা ফিরে গেলেন তিনি।

অথচ চলতি মাসের প্রথম সপ্তাহেই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এই সপ্তাহের পরিবর্তে ফেব্রুয়ারি মঝামাঝির দিকে ছবির শুটিং শুরু হবে নির্মাতা প্রতিষ্ঠানের- এমন সিদ্ধান্তের কারণে অনেকটা হতাশ হয়ে কলকাতা ফিরে গেলেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত এই নায়িকা অনেক বছর পর্দার আড়ালে ছিলেন। তবে গেল বছরের শেষের দিকে নিজ দেশে ফিরেছিলেন। আর ফিরেই ঘোষণা দিয়েছিলেন নতুন ছবি করবেন তিনি। ১৯৮২ সালে এফ কবির চৌধুরী পরিচালিত ‘সওদাগর’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় অঞ্জু ঘোষের। ১৯৮৬ সালে তার অভিনীত ‘বেদের মেয়ে জোসনা’ ছবিটি তাকে চলচ্চিত্রের অনন্য উচ্চতায় পৌঁছে দেয়। কিন্তু হঠাৎ ১৯৯৬ সালে কলকাতায় পাড়ি জমান তিনি। সেখানেও দর্শকপ্রিয়তা নিয়ে চলচ্চিত্র ও যাত্রা পালায় নিয়মিত হন এই অভিনেত্রী।

অঞ্জু ঘোষ বলেন, যেহেতু ছবির কাজ শুরু হতে দেরি হবে, তাই ফিরে যেতে বাধ্য হয়েছি। ছবির শুটিংয়ের দিনক্ষণ ঠিক হলে আবার আসব। কলকাতায় আমার অনেক কাজ আছে। এই সময়টায় সেগুলো সেরে আসতে চাই। এতদিন এখানে বসে থেকে কি করব। তার চেয়ে বরং আমার কাজগুলো শেষ করি।

এদিকে অঞ্জু ঘোষ ফিরে যাওয়া বিষয়ে ছবির নির্মাতা সাঈদুর রহমান সাঈদ বলেন, যেহেতু ছবির নির্মাণ কাজ শুরু হতে কিছুটা বিলম্ব হচ্ছে, তাই আমরা পরামর্শ করেই ঠিক করেছি এই সময়টাতে তিনি কলকাতায় তার হাতে থাকা কিছু কাজ সেরে আসলে ভালো হয়। পরে রিলাক্স মুডে এখানে কাজ করতে পারবেন। তাই তিনি কলকাতা ফিরে গেছেন।

ছবির পাণ্ডুলিপি তৈরির কাজ এখনও শেষ হয়নি। আশা করছি ফেব্রুয়ারির মধ্যভাগ থেকে শুটিং শুরু হবে বলেও জানিয়েছেন তিনি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy