আন্তর্জাতিক

আরব আমিরাতে বাংলাদেশের শ্রমবাজার উন্মুক্ত হচ্ছে

দীর্ঘ সময় পর সংযুক্ত আরব আমিরাতের শ্রমবাজার বাংলাদেশের জন্য উন্মুক্ত হচ্ছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এদিকে আরব আমিরাতের প্রধানমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠকে এমন আশ্বাস মিলেছে বলে জানান তিনি।

এদিকে গতকাল সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের সঙ্গে বৈঠক করেন দেশটিতে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় বাংলাদেশ প্রতিনিধিদলের সদস্যসহ প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ হোসেনও বৈঠকে উপস্থিত ছিলেন। পরে রাজপরিবারের সদস্যদের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া আবুধাবির যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ বিন সুলতান আল নাহিয়ানও আলাদাভাবে দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। এসব আলোচনায় বাংলাদেশের জন্য সংযুক্ত আরব আমিরাতের শ্রম বাজারে সুযোগ সুবিধা বাড়ানোসহ দ্বিপাক্ষীয় নানা ইস্যু উত্থাপিত হয় বলে জানান পররাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন

হোটেলে ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হাসপাতালে লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে বন্ধুত্ব-প্রেম, অতঃপর…

Adnan Opu

হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরে মা পেলেন একটা ফোন, এরপরই খুশির হাওয়া পরিবারে

Adnan Opu

হানিমুনের জন্য গোটা ট্রেনটাই ভারা করল এই দম্পতি

Adnan Opu

হানিমুনের জন্য গোটা ট্রেনটাই ভারা করল এই দম্পতি

Adnan Opu

হঠাৎ সুর নরম করলেন অংসান সু চি!

Adnan Opu

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy