বিনোদন

বিপিএল শেষে বিয়ের পিঁড়িতে পেসার কামরুল ইসলাম রাব্বি

বিপিএল শেষে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা যখন নিউজিল্যান্ডে ব্যস্ত সময় পার করছেন তখন আরেক পেসার কামরুল ইসলাম রাব্বি তার বিয়ের সংবাদ দিলেন। কামরুল ইসলাম গেলবারের নিউজিল্যান্ড সফরের দলের সঙ্গে ছিলেন।

তবে এবার আরক পেসার এবাদতদকে টেক্কা দিতে পারেননি। দলে সঙ্গে না থাকার এই সুযোগে বিয়ের শুভ কাজটা সেরে ফেললেন কামরুল ইসলাম রাব্বি।

করেক দিন পরেই ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হবে। আর প্রিমিয়ার লিগে মাঠে নামবেন তিনি। এবার বিপিএলে রাজশাহীর হয়ে খেলা এই পেসার তাই শুক্রবার সুযোগ বুঝে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন।

কামরুল ইসলাম রাব্বির বরিশালে বিভাগীয় স্টেডিয়ামের আউটডোরে তার বিয়ের অনুষ্ঠান করেন। কনে হচ্ছে তাসনিয়া আনোয়ার। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন সম্পূর্ণ করেছেন।

এদিকে, বর-কনের বিয়ে খবর তাসকিন তার নিজস্ব ফেসবুক পেজে দিয়েছেন। সেখানে নববধূর সঙ্গে ছবি দিয়ে লিখেছেন, ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

কামরুল ইসলাম রাব্বির পেসার হান্ট থেকে উঠে আসেন। তিনি মালিঙ্গার মতো বোলিং স্টাইল বল করায় সবার নজর কাড়েন। ২০১৬ সালে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে জাতীয় দলের অভিষেক হয় তার। এখন পর্যন্ত সাত টেস্ট খেলে ৮ উইকেট নিয়েছেন তিনি।