জাতীয়

সেই বিমান ছিনতাইকারী আর সাকিব, শালা-দুলাভাই!

গতকাল রবিবার ২৪ ফেব্রুয়ারি বিকেলে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। এরপরে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটি জরুরি অবতরণ করে। এদিকে উড়োজাহাজ বিজি-১৪৭ ছিনতাই চেষ্টাকারী মাহাদীর ছবি প্রকাশ করেছে প্রশাসন। গতকাল রাতে চট্টগ্রাম বিমানবন্দরে সেনাবাহিনীর প্যারা কমান্ডো অভিযানে তিনি নিহত হন।

এদিকে বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইকারী কথিত মাহাদীর পরিচয় মিলেছে। তার নাম মাহাদি ওরফে মাহমুদ পলাশ (২৪)। এদিকে উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত মো. পলাশ আহমেদকে ঘিরে চাঞ্চল্যের শেষ নেই। চিত্র নায়িকা সিমলার জামাই পরিচয় জানার পর বেরিয়ে আসে আরও বড় চাঞ্চল্যকর তথ্য।

এদিকে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মো: পলাশ আহমেদ সালা-দুলাভাই। এ বিষয়ে গত বছরের ৩১ আগষ্ট মো: পলাশ আহমেদ সাকিব আল হাসানের সঙ্গে দু’টি ছবি পোষ্ট করেন। ওই ছবির ক্যাপশনে পলাশ লিখেন- ‘বউ আমি আর সালা বাবু সাকিব।’

এ বিষয়ে সাকিব আল হাসান কোন কথা এখন পর্যন্ত বলেননি। বর্তমানে সাকিব যুক্তরাস্ট্রে আছেন। অন্যদিকে চিত্রনায়িকা শিমলার ও বিমান ছিনতাইকারীর অন্তরঙ্গ কিছু ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ বিষয়ে জানতে সিমলার ব্যক্তিগত মোবাইল নম্বরে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারীর পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান। আজ সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

এ ব্যাপারে মুফতি মাহমুদ জানান, ব্যাবের ক্রিমিনাল ডাটাবেজের অনুযায়ী তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। পলাশের ফিঙ্গার প্রিন্ট অনুসন্ধান করে ডাটাবেজের একজন অপরাধীর তথ্যের সঙ্গে মিল পাওয়া গেছে।

এ সময় মুফতি মাহমুদ জানান, ডাটাবেজে রক্ষিত তথ্য অনুযায়ী বিমান ছিনতাইয়ের চেষ্টাকারীর নাম মো. পলাশ আহমেদ, পিতা. পিয়ার জাহান সরদার, ঠিকানা. দুধঘাটা, পিরিজপুর, সোনারগাঁও, নারায়ণগঞ্জ।

উক্ত বিমানের পেসেঞ্জার লিস্ট অনুযায়ী, সে অভ্যন্তরীণ রুটের (ঢাকা-চট্টগ্রাম) যাত্রী ছিল। তার নাম উল্লেখ ছিল আহমেদ/ মো. পলাশ। তার সিট নং ছিল-17A.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy