জাতীয়

ওবায়দুল কাদের বললেন,ইচ্ছা করলেই শেখ হাসিনা রাজনীতি ছেড়ে চলে যেতে পারেন না

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিগত ৪৩ বছরে সততা, যোগ্যতা ও দক্ষতায় কেউ শেখ হাসিনাকে অতিক্রম করতে পারেননি। তিনি নিজেকেই নিজে অতিক্রম করেছেন। ইচ্ছে করলেই তিনি রাজনীতি ছেড়ে চলে যেতে পারেন না।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অবসর নেওয়াটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সিদ্ধান্তের ব্যাপার। তবে বাংলাদেশের জনগণের চাহিদার সঙ্গে তাকে সঙ্গতি রাখতে হবে। আমরা তাকে রাজনীতি থেকে অবসর নিতে দেব না।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়া যতটা না অসুস্থ, তার চাইতে তার অসুস্থতা নিয়ে বেশি রাজনীতি করা হচ্ছে। এ বিষয়টাকে তারা রাজনৈতিক কালার দিতে চাইছে। নীতি নির্ধারণে দুর্বলতা ও নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি ক্রমাগত জন সমর্থন হারাচ্ছে। তারা নির্বাচনেও ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের এমপি নিজামউদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওহিদুজ্জামান, জেলা পুলিশ সুপার এএসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি প্রমুখ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy